8.2 C
New York
April 10, 2020
Alorkantho24.com
চট্টগ্রাম

চট্টগ্রাম শহরজুড়ে উৎসবের আমেজ ভালোবাসায় সিক্ত -রেজাউল করিম

জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও প্রধানমন্ত্রীর মান রক্ষা করবো : -রেজাউল করিম
আজ বুধবার (১৯ ফেব্রুয়ারি) আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার দেয়া উপহার নৌকার প্রতীক নিয়ে চট্টগ্রামে পৌঁছেছেন তিনি। তাঁর এ আগমনকে ঘিরে চট্টগ্রাম শহরজুড়ে যেন উৎসবের আমেজ বয়ে যাচ্ছে।
স্টেশনের সামনে সাজানো মঞ্চে উঠে এম রেজাউল করিম চৌধুরী সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন, আপনাদের এ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন এবং আপনাদের এ ভালোবাসায় সিক্ত ও অশেষ কৃতজ্ঞ।
তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখে নৌকার প্রতীক হাতে তুলে দিয়েছেন। জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও তাঁর মর্যাদা রক্ষা করবো। জহুর আহমদ চৌধুরী, এমএ আজিজ, মহিউদ্দীন চৌধুরীর পথ অনুসরণ করবো। চতুর্দিক থেকে হঠাৎ মিছিল এসে জনসমুদ্র হয়ে যায় স্টেশন রোডের পুরো এলাকা।

উপস্থিত নেতাকর্মীরা স্লোগান দিতে থাকেন, রেজাউল ভাইয়ের আগমন, শুভেচ্ছা স্বাগতম। তখন রেজাউল করিম চৌধুরীর বলেছেন, ‘নেতা হতে আসিনি, মানুষের সেবায় জীবন উৎসর্গ করে দেবো। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আপনাদের ভালোবাসায় আজ সিক্ত। আপনাদের ভালোবাসার কারণেই বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়ন দিয়েছেন।

বিকেল ৩টায় পুরাতন রেল স্টেশন চত্বরে আয়োজিত সমাবেশে আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী এসব কথা বলেন। তিনি বলেন আমি জয়ী হলে সকলকে সঙ্গে নিয়ে একটি বসবাসযোগ্য, মাদক ও সন্ত্রাসমুক্ত পরিকল্পিত নগর হিসেবে গড়ে তুলতে কাজ করবো। চসিক নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে
চট্টগ্রামে আগমন উপলক্ষে এ সমাবেশ আয়োজন করে চট্টগ্রাম নগর, উত্তর জেলা ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ। মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছেন। জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও তার মর্যাদা রক্ষা করবো। জহুর আহমদ চৌধুরী,

এমএ আজিজ, মহিউদ্দীন চৌধুরীর পথ অনুসরণ করবো। তিনি বলেন, চট্টগ্রামবাসীর প্রতি আমি কৃতজ্ঞ। নির্বাচনে যদি জয়ী হতে পারি তাহলে মানুষের পাশে থাকবো। চট্টগ্রামে যে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে তা আরও এগিয়ে নিতে কাজ করবো। তিনি বলেন, মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী যারা ছিলেন তারা সবাই যোগ্য ছিলেন। কিন্তু নেত্রী আমাকে বেছে নিয়েছেন। আমি তার প্রতিদান দেবো। মহানগর আওয়ামী লীগের আইন

আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরীর পরিচালনায় বক্তব্য দেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ এমপি, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম। এ সময় দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চুসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Related posts

মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা রেজাউল করিম সাথে বঙ্গবন্ধু ফাউন্ডেশন মতবিনিময় সভা আজ

editor

মর্জিনা আকতার কক্সবাজারের উখিয়া থানার প্রথম নারী (ওসি)

editor

আগামী ২৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত সব মার্কেট বন্ধ

editor

চট্টগ্রামের আন্দরকিল্লায় ব্যাংক এশিয়ার শাখা লকডাউন

editor

চারুবালা বড়ুয়া কল্যাণ স্মৃতি ট্রাস্ট এর নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ

editor

চট্টগ্রাম এবার সেনাবাহিনীর অন্য রূপ দেখবে

editor

Leave a Comment