17.1 C
New York
May 31, 2020
Alorkantho24.com
জাতীয়

আগামী ২৫ এপ্রিল পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ

সরকার ঘোষিত সাধারণ ছুটি অনুযায়ী আগামী ২৫ এপ্রিল পর্যন্ত দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে।আজ শুক্রবার শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের এ তথ্য জানান।তিনি বলেন, ‘সরকার ঘোষিত সাধারণ ছুটি অনুযায়ী সব শিক্ষাপ্রতিষ্ঠানও আগামী ২৫ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে।’

এর আগে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান ও কোচিং সেন্টার ১৭ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত বন্ধ ঘোষণা করেছিল সরকার। এরপর ১ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া এইচএসসি ও সমমানের পরীক্ষাও স্থগিত করা হয়।

আর প্রথম দফায় ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত, দ্বিতীয় দফায় ১১ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করেছিল সরকার। তৃতীয় দফায় ১২ ও ১৩ এপ্রিল সাধারণ ছুটি ঘোষণা করা হয়। আর পরদিন পয়লা বৈশাখের ছুটি। সর্বশেষ ১৫ থেকে ২৫ এপ্রিল পর্যন্ত ছুটি বাড়াল সরকার।

আজ শুক্রবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে পাঠানো প্রজ্ঞাপনে বলা হয়, ‘আগের ছুটির ধারাবাহিকতায় ১৫ ও ১৬ এপ্রিল এবং ১৯ থেকে ২৩ এপ্রিল সাধারণ ছুটি ঘোষণা করা হল। সাধারণ ছুটির সময় আগামী ১৭-১৮ এপ্রিল এবং ২৪-২৫ এপ্রিল সাপ্তাহিক ছুটি সংযুক্ত থাকবে।

Related posts

ঢাকা মেডিকেলে ৩ ঘণ্টার মধ্যে মিলবে করোনা টেস্টের ফলাফল

editor

আজ ঐতিহাসিক ৭ মার্চ,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

editor

আজ থেকে সীমিত পরিসরে খোলা হল পোশাক কারখানা

editor

এই দুর্যোগে এসেছে পহেলা বৈশাখ, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী

editor

ডিজিটাল বাংলাদেশ মেলা- ২০২০ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক মাননীয় উপদেষ্টা জনাব সজীব ওয়াজেদ। https://www.facebook.com/zapalak/videos/828951767622636/

editor

আমরা ঘরে বসেই এবারের নববর্ষের আনন্দ উপভোগ করবো-প্রধানমন্ত্রী

editor

Leave a Comment