17.1 C
New York
May 31, 2020
Alorkantho24.com
অন্য জেলা

ঠাকুরগাঁওয়ে হোম কোয়ারেন্টিন অমান্য করায় ক্ষোভ

আবদুল কাদের জিলানী ঠাকুরগাঁও প্রতিনিধিঃঠাকুরগাঁওয়ে হোম কোয়ারেন্টিন অমান্য করে বাড়িতে রাজমিস্ত্রী দিয়ে কাজ করানোর কারণে ক্ষোভ প্রকাশ করেছেন গ্রামবাসী। একই সঙ্গে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।শুক্রবার জেলার রাণীশংকৈল উপজেলার নেকমরদ টাওয়ারপাড়া গ্রামের বাসিন্দারা এমন অভিযোগ করেছেন।

স্থানিয়দের অভিযোগ, গত পাঁচদিন পূর্বে ঢাকা থেকে টাওয়ারপাড়া গ্রামের শামসুদ্দিনের ছেলে রাজু ও তার স্ত্রী এলাকায় আসেন। এরপর তারা স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিন না মেনে এলাকায় অবাধে চলাফেরা করে। এ অবস্থায় এলাকার লোকজন স্থানীয় প্রশাসনকে বিষয়টি অবগত করলে ওই দিন রাণীশংকৈল উপজেলা পরিষদের পক্ষ থেকে তাদের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয় এবং তদের বাড়ির সামনে লাল পতাকা দিয়ে চিহ্নিত করে দেওয়া হয়।

এসব কিছুই তোয়াক্কা না করে শুক্রবার সকালে সে বাসায় রাজমিস্ত্রী এনে মেরামতের কাজ করাচ্ছেন রাজু। এতে এলাকাবাসীর মধ্যে ক্ষোভ ও আতঙ্ক সৃষ্টি হয়। করোনা ঝুঁকি মোকাবিলায় গ্রামবাসীরা প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

এবিষয়ে রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী আফরিদা জানান, ‘জনস্বার্থে এ বিষয়ে দ্রæত কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Related posts

বরিশালে এবার ঈদে খুলছে না ব্যবসা প্রতিষ্ঠান

editor

গাজীপুরে মন্ত্রী গানম্যানের গুলিতে আহত অপর ব্যক্তি মারা গেলেন

editor

জয়পুরহাটে ৩২ শতাংশ বোরো ধান কাটা সম্পন্ন

editor

ঝিনাইদহে প্রতিপক্ষের হামলায় নিহত ২

editor

করোনা মহামারিতে বঙ্গবন্ধু ছাত্র ও যুব পরিষদের বন্দর থানা কমিটি গঠন

editor

কুমিল্লার চান্দিনায় ভূয়া ম্যাজিস্ট্রেট সহ আটক ৪

editor

Leave a Comment