17.1 C
New York
May 31, 2020
Alorkantho24.com
চট্টগ্রাম চট্টগ্রাম

এস আলমে’র মাসুদের মা-ছেলে ও করোনায় আক্রান্ত

 এবাব করোনায় আক্রান্ত হয়েছেন সাইফুল আলম মাসুদের মা চেমন আরা বেগম (৮৫)  ও ছেলে আহসানুল আলম (২৫)। 

শনিবার (২৩ মে) ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) প্রকাশিত রেজাল্ট থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। উল্লে্খ্য  করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের বড় ভাই মারা যাওয়ার পরের দিনই আরেক দুঃসংবাদের খবর  এই শিল্প পরিবারে।

সাইফুল আলম মাসুদের মা চেমন আরা প্রয়াত আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান বাবুর বোন ও ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের আপন ফুফু। আর আহসানুল আলম

ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

এর আগে শুক্রবার (২২ মে) রাত সাড়ে দশটার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম।

গত ১৭ মে চট্টগ্রাম মেডিক্যাল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় তারা করোনা পজিটিভ শনাক্ত হন। ১৬ মে মোরশেদসহ তার পরিবারের ৬ সদস্য চমেক ল্যাবে নমুনা দেন।

ওই দিন এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পাঁচ ভাইসহ ও তার এক ভাইয়ের বউসহ মোট ৬ সদস্য করোনায় আক্রান্ত হয়েছিলেন।

করোনায় মারা যাওয়া মোরশেদুল আলম ছাড়াও আক্রান্ত হয়েছিলেন, এস আলম গ্রুপের পরিচালক ৬০ বছর বয়সী রাশেদুল আলম, এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান ৫৩ বছর বয়সী আবদুস সামাদ লাবু, এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম এবং এস আলম গ্রুপের পরিচালক ৪৫ বছর বয়সী ওসমান গণি। তাদের এক ভাইয়ের স্ত্রী ৩৬ বছর বয়সী ফারজানা পারভীন।

Related posts

চসিক নির্বাচনে আ,লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীরা

editor

চট্টগ্রামের সব শপিং মল মার্কেট বন্ধের সিদ্ধান্ত

editor

মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা রেজাউল করিমকে জয়ী করতে সবাই ঐক্যবদ্ধ বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম

editor

ফটিকছড়ি,রাউজানে লকডাউন ঘোষণা

editor

চট্টগ্রামে করোনা পরীক্ষায় ১০৪ জনের রিপোর্ট নেগেটিভ

editor

সাউথইস্ট ব্যাংকের খাতুনগঞ্জ শাখা লকডাউন

editor

Leave a Comment