মিরসরাইয়ে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

 

 

নুর নবী রাসেল.মিরসরাই (চট্টগ্রাম) থেকে চট্টগ্রামের মিরসরাইয়ে হিন্দুধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা।দূর্গাপূজা উপলক্ষে পূজা মন্ডপ পরিদর্শন করেন ৮ নং দূর্গাপুর ইউনিযন আওয়ামী লীগ ও এর অংগ সংগঠনের নেতাকর্মীরা। ২৬ শে অক্টোবর,রবিবার পূজা মন্ডপ পরিদর্শন ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এই সময় বিকাল ৫ টা থেকে শুরু করে রাত ১০ টা পর্যন্ত চলে পূজা মন্ডপ পরিদর্শন ও আলোচনা সভা।

উক্ত পূজা মন্ডপ পরিদর্শন ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ৮ নং দূর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব,মিরসরাই থানা আওয়ামীলীগের সাবেক সদস্য ও ৬ নং ওয়ার্ডের মেম্বার শেখ মোহাম্মদ আবুল হোসেন রাইটার, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি একরামুল হক হায়দার সেলিম, ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য আকবর হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক এস.এম.সেলিম,থানা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক এমরান হোসেন সোহেল, থানা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক আরিফ হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ৮ নং দূর্গাপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি বাবু ইন্দ্রজিৎ দেওয়ানজি, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মেম্বার রফিক উদ্দিন, ২ নং ওয়ার্ডের সভাপতি আশেক আহম্মদ, সাধারণ সম্পাদক সুজাউল হক মেম্বার, ৮ নং ওয়ার্ডের মেম্বার ও সাধারণ সম্পাদক নওশের আহম্মদ,৪ নং ওয়ার্ডের মেম্বার আবুল কালাম,৮ নং দূর্গাপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার মো: আলাউদ্দিন, এছাড়াও আরো উপস্থিত ছিলেন, ৮ নং দূর্গাপুর ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: মাসুক উদ্দিন,ছাত্রনেতা শাহিন আলম সহ আওয়ামীলীগ ছাত্রলীগ এবং যুবলীগ সহ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বক্তব্যে চেয়ারম্যান বলেন, করোনার কারনে আমরা স্বাস্থ্যবিধি মেনে পূজার আনুষ্ঠানিকতা সীমিত আকারে শেষ করবো এবং করোনা ভাইরাসের সংক্রামন ঠেকাতে আপনারা প্রতিদিন মুখে মাস্ক পরিদান করবেন।

এ সময় তিনি আরো বলেন, যে সমস্ত মন্ডবগুলোতে সমস্যা আছে আমরা তা সংস্কার করে দিব, যে সড়কগুলি খানা খন্দে আছে আমরা তা সংস্কার করে দিব। আপনারা আমাকে আগামীতে নৌকায় ভোট দিয়ে নির্বাচিত করলে আমি আগামীতেও আপনাদের জন্য কিছু করবো এবং আগামীতে পূজা মন্ডবগুলি আধুনিক করা হবে বলে  জানান প্রুতিশুতি দেন চেয়ারম্যান।

এই সময তিনি বিভিন্ন পূজা মন্ডবে চেক বিতরন করেন এবং পূজায় আগত ভক্ত অনুরাগীদের প্রতি শুভেচ্ছা বিনিময় করেন। সবাইকে করোনা ভাইরাসের প্রকোপ থেকে মুক্তি ও স্বাস্থ্যবিধি মেনে চলারও আহবান জানান তিনি। এ সময় তিনি বাংলাদেশ সরকারের সাবেক গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এবং প্রেসিডিয়াম সদস্যে জনাব ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন করোনা ভাইরাস থেকে সুস্থ্য হয়ে যেন দ্রুত ফিরে আসতে পারে সেই প্রার্থনা দাবী করেন ভক্ত ও অনুরাগীদের মাঝে।