গাজীপুরে বাস-ট্রেন সংঘর্ষে, নিহত ২

 

আতিকুর রহমান আরতিক গাজীপুর প্রতিনিধিঃ আজ শনিবার(০৭নভেম্বর)গাজীপুরের কালিয়াকৈরে একটি নৈশকোচের সঙ্গে ট্রেনের সংঘর্ষে দুই জন নিহত হয়।আজ ভোর সাড়ে ৪ টার দিকে গাজীপুরের কালিয়াকৈর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাময়িক ভাবে উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের সঙ্গে ঢাকার ট্রেন চলাচল সাময়িক ভাবে বন্ধ থাকে। আহত হয়েছে কমপক্ষে পাঁচজন। হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানা গেছে।

সূত্রে জানা যায়,কালিয়াকৈর থানা পুলিশ চিলাহাটি থেকে ছেড়ে আসা রাজধানী অভিমুখী নীলসাগর ট্রেনটি ভোর সাড়ে ৪টার দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলা হয়ে ঢাকায় যাচ্ছিল। যাওয়ার পথে কালিয়াকৈরের সোনাখালী রেলক্রসিং অতিক্রম করার সময় একটি বাসের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাসটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই এক নারীর মৃত্যু হয় এবং কালিয়াকৈর স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়ার পর মাসুদ (৩৫) নামের আরেক বাস যাত্রীর মৃত্যু হয়। হতাহত ব্যক্তিরা সবাই বাসের যাত্রী। স্থানীয় লোকজন হতাহত ব্যক্তিদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

নীলসাগর ট্রেনের পরিচালক মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রেনের ইঞ্জিনের সামনে আটকে থাকা বাসটি উদ্ধার করে।

তিনি আরো জানান, এ ঘটনার পর থেকে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল সাময়িক ভাবে বন্ধ থাকার পর সকাল ৯ টা ২০ মিনিটে আবার ট্রেন চলাচল সাভাবিক হয়।