ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

আব্দুল কাদের জিলানী ঠাকুরগাঁও প্রতিনিধিঃআজ শুক্রবার(৮জানুয়ারি)ঠাকুরগাঁওয়ে ১১’শ হতদরিদ্র ও অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।এ উপলক্ষে আজ ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের বড় মাঠে জেলা স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, বিশেষ অতিথি হিসেবে সাধারণ সম্পাদক আফজালুর রহমান আবু, সাংস্কৃতিক ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আলী আবরার, সহ-সভাপতি ও সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায় এবং কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো।

এসময় বক্তাগণ বলেন, কোন অসহায় মানুষ যেন শীতে কষ্ট ভোগ না করে সেজন্য কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় তাঁরা হতদরিদ্র ও অসহায় শীতার্ত মানুষের সহযোগিতায় তাদের পাশে এসে দাঁড়িয়েছেন।

নেতৃবৃন্দ আরও বলেন, জিয়াউর রহমান রাজাকারদের পুর্নবাসন শুরু করেছেন। পরবর্তীতে বেগম খালেদা জিয়া ষোলকলা পুর্ণ করেছেন। বুদ্ধিজীবী হত্যার আসামী, কুখ্যাত রাজাকার আলবদর নিজামি-মুজাহিদকে মন্ত্রী বানিয়ে বাংলাদেশের স্বাধীনতার পতাকাকে কলঙ্কিত করেছে। তাই বিএনপির কাছে বাংলাদেশ নিরাপদ নয়।

নেতৃবৃন্দ বলেন, গণতন্ত্রের জন্য লড়াই করছেন দেশরত্ন শেখ হাসিনা। গণতন্ত্রের জন্য জীবন দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা । দেশের স্বাধীনতা যুদ্ধের নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ এবং এই দলের আহ্বানে সাড়া দিয়ে দেশকে স্বাধীন করতে আত্মোৎসর্গ করেছেন ৩০ লক্ষ শহীদ। গণতন্ত্র, স্বাধীনতার ইতিহাসের সাথে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের প্রত্যক্ষ অবদান রয়েছে কিন্তু বিএনপির কোন সম্পৃক্ততা নেই বলে উল্লেখ করেন তিনি। আলোচনা শেষে কেন্দ্রীয় কেন্দ্রীয় নেতৃবৃন্দ নিজেরাই অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।