প্রশংসিত হচ্ছে ‘রিজভী-পুস্পিতার ‘তুমি কেনো বোঝোনা’

প্রশংসিত হচ্ছে ‘তুমি কেনো বোঝোনা’ শিরোনামের একটি মিউজিক ভিডিও। গানটি প্রকাশ পেয়েছে গত বছরের শেষ দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর। প্রযোজনা প্রতিষ্ঠান ‘এমএনপি মিউজিক বাংলা’র ব্যানারে গানটিতে কন্ঠ দিয়েছেন তরুন শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী এম এইচ রিজভী এবং মেরিডিয়ান চ্যানেল আই ক্ষুদে গানরাজ ২০১৫ এর চ্যাম্পিয়ন পুস্পিতা।

চমৎকার রোমান্টিক এ গানটির কথা এবং সুর করেছেন এম এইচ রিজভী নিজেই। সংগীতায়োজনে ছিলেন রিয়েল আশিক। গানটি ইতিমধ্যে ব্যাপকভাবে সাড়া ফেলেছে।

গানটিতে কণ্ঠ দেয়া প্রসঙ্গে রিজভী বলেন, ‘দীর্ঘ বিরতির পরে আবারও গানে ফিরতে পেরে খুব ভালো লাগছে। সম্প্রতি বেশ কিছু গান প্রকাশ পেয়েছে এবং নতুন বছরের শুরুতেই আরও কিছু গান প্রকাশের অপেক্ষায় রয়েছে। তবে এই গানটির কথার মাঝের যে আবেগ রয়েছে তা আমার জীবনের সাথে জড়িয়ে আছে। সহশিল্পী পুষ্পিতার দুর্দান্ত গায়কী গানটিতে ভিন্ন মাত্রা যোগ করেছে। আশা করছি গানটি শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে।’গানটিতে মডেল হিসেবে ছিলেন শামীম শিশির এবং নূর ভাবনা। ভিডিও পরিচালনার দায়িত্বে ছিলেন এম এইচ রিজভী।

কন্ঠশিল্পী পুস্পিতা বলেন, ‘চমৎকার কথামালায় সাজানো গানটি আমার খুব ভালো লেগেছে। এম এইচ রিজভী ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জানাই আমার উপরে আস্থা রাখার জন্য। আমার বিশ্বাস এই গানটি শ্রোতাপ্রিয়তা পাবে।’