» ব্রেকিং নিউজ- সাতকানিয়া কেরানীহাটে বাস খাদে পড়ে বহু হতাহত

আজ মঙ্গলবার (১২ জানুয়ারি ২৯ পৌষ) দুপুর ১২টার দিকে চট্টগ্রামের সাতকানিয়া কেরানীহাট খুনি বটতল এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে বাসটির হেলপার মনির উদ্দীন (৩০) নিহত মনির উদ্দিন কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার চিরিংগা এলাকার আবুবক্করের ছেলে ও দূর্ঘটনাকবলিত বাসের সুপার ভাইজার।

এ ঘটনায় লোহাগাড়া উপজেলার পদুয়া ছকিরাপাড়া এলাকার আবদুল গফুরের মেয়ে মাহিরা (১০) ও আমিরা (১৪) সহ বাসের আরও ২০/২৫ যাত্রী আহত হয়েছে আহতদের মধ্যে মাহিরা ও আমিরাকে কেরানীহাট আশ্-শেফা হাসপাতালে চিকিৎসা দেওয়া হলেও বাকিদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানায়, কক্সবাজার থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাস একটি অটোরিকশাকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাইওয়ে থানার একটি টিম এসে আহতদের উদ্ধার করে। পরে দুর্ঘটনায় কবলিত বাসটি তুলতে গিয়ে মনির উদ্দীন নামে ওই হেলপারের লাশ উদ্ধার হয়।
দোহাজারী হাইওয়ে থানা পুলিশের এএসআই আদম আলী জানান, মঙ্গলবার দুপুরে চট্টগ্রামমূখী শ্যামলী নামের (ঢাকা মেট্রো-ব ১৪-১১৪৫) একটি বাস কেরানীহাটের উত্তর পাশে খুনি বটতল এলাকায় ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়।
বাস খাদে পড়ার খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানা পুলিশ ও সাতকানিয়া ফায়ার সার্ভিসের দমকল কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালিয়ে আহতদের হাসপাতালে প্রেরণ করেন। দূর্ঘটনা কবলিত বাসটি থানায় নিয়ে আসা হয়েছে। নিহত বাস সুপারভাইজার মনির উদ্দিনের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।