ভোটারদের কাছে যাদের ভিত্তি নেই তারাই সারাক্ষণ অভিযোগ-নালিশ করে।

নগরীর মোহরা, চান্দগাঁও এবং পূর্ব ষোলশহর ওয়ার্ডে নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী। গণসংযোগকালে তিনি বলেন, ভোটারদের কাছে যাদের ভিত্তি নেই তারাই সারাক্ষণ অভিযোগ-নালিশ করে। জনকল্যাণে কাজ করতে হলে জনগণের কাছে যেতে হবে। ভোটাররাই আমাদের শক্তি। অজুহাত, নালিশ, সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টির অপরাজনীতি করে জনকল্যাণ হয় না। হত্যা, ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা দখল করে যে দলের জন্ম তারা মানুষকে কী দিতে পারে তা বাংলাদেশ দেখেছে। তারা মানুষকে খাম্বা দিতে পারে কিন্তু বিদ্যুৎ দিতে পারে না। তারা এতিমের নামে সাইনবোর্ড লাগাতে পারে কিন্তু তাদের জন্য সেই টাকা খরচ না করে নিজেদের প্রসাধনীতে ব্যয় করে।
তিনি আরো বলেন, চট্টগ্রামের সভ্যতার বিকাশের আমাদের বহদ্দার পরিবার অবদান রেখে আসছে। এই পরিবারের সন্তান হিসেবে আমি চাই একটা আধুনিক নান্দনিক চট্টগ্রাম উপহার দিতে। যেখানে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, দুর্নীতি, রাহাজানি থাকবে না। নির্মল পরিবেশে শিশুরা বেড়ে ওঠবে, নারীরা স্বীয় মর্যাদা নিয়ে কাজ করবে। যানজট, জলযটের মত বিভ্রাট থাকবে না। সমপ্রীতি ও সৌহার্দের পরিবেশ বিরাজ করবে।
গণসংযোগকালে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর সাথে আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সিডিএর সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, নুর মোহাম্মদ নুরু, এ্যাডভোকেট আইয়ুব খান, নিজাম উদ্দিন নিজু, মহিলা সম্পাদিকা ও কাউন্সিলর প্রার্থী জোবাইরা নার্গিস খান, ৫নং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক নাজিম উদ্দিন চৌধুরী, যুগ্ম আহ্বায়ক জসীম উদ্দিন, যুগ্ম আহ্বায়ক খালেদ হাসান খান মাসুক, কাউন্সিলর প্রার্থী নুরুল আমিন মামুন, ৪নং ওয়ার্ডের কাউন্সিল প্রার্থী সাইফুদ্দিন সাইফু, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সামশুল আলম, সাধারণ সম্পাদক কাউন্সিলর প্রার্থী আশরাফুল আলম প্রমুখ।