বান্দরবানে পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী বিজয়ী

বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবানের লামা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. জহিরুল ইসলাম নৌকা প্রতীকে ৯ হাজার ৪০৫ ভোট পেয়ে বেসরকারি ভাবে জয়ী হয়েছে।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী ধানের শীষ প্রতীকে মোহাম্মদ শাহীন পেয়েছেন ১ হাজার ৬২ ভোট।জাতীয় পার্টি প্রার্থী লাঙ্গল প্রতীকে এ.টি.এম শহীদুল ইসলাম পেয়েছেন ১৬৫ ভোট।

শনিবার ভোট গ্রহণের পর ব্যালট গননা শেষে রিটার্নিং অফিসার রেজাউল করিম আট হাজার ৩৪৩ ভোটে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.জহিরুল ইসলামকে বেসরকারি ভাবে বিজয়ী ঘোষণা দেন।

তবে তাৎক্ষণিক ঘোষিত ফলাফলে, বিজয়ী কাউন্সিলর প্রার্থীদের নাম এ রিপোর্ট লেখা পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।
সূত্রে জানান : লামা পৌরসভার চতুর্থতম নির্বাচনে দ্বিতীয় বারের মত নির্বাচিত হয়েছেন মো. জহিরুল ইসলাম। তিনি লামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বেও রয়েছেন।
বিজয়ী আওয়ামী লীগের মেয়র মো.জহিরুল ইসলাম বলেন, জয়ের ব্যাপারে আমি আশাবাদী ছিলাম। ভোটাররা আমার কর্মের মূল্যায়ন ব্যালটে করেছেন। দ্বিতীয় মেয়াদেও আমি লামা পৌরবাসীর স্বপ্ন পূরণে কাজ করবো। গোছানো পরিচ্ছন্ন একটি বাসযোগ্য নগর গড়ে তোলবো।
বিএনপির প্রার্থী মো. শাহিন অভিযোগ করে বলেন, নির্বাচনে জাল ভোটের প্রতিযোগিতা চলেছে। ধানের শীষের এজেন্টদের বের করে দেয়া হয়েছে। সুষ্ঠ নির্বাচনের পরিবেশ তৈরিতে নির্বাচন কমিশন ব্যর্থ হওয়ায় আমি নির্বাচন প্রত্যাখান করেছি।