তারেক সোলেমান সেলিমের কফিন ভরে যায় শ্রদ্ধা আর ভালোবাসার ফুলে ফুলে

এস আহমেদ ডেক্স ঃ মঙ্গলবার (১৯ জানুয়ারি) বেলা ২টায় পুরাতন রেল স্টেশন চত্বরে চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর ও নগর আওয়ামী লীগ নেতা ও তারেক সোলেমান সেলিমের জানাজা অনুষ্ঠিত হয়েছে। তার জানাজা অনুষ্ঠিত হয়।



তারেক সোলেমান সেলিমের জানাজায় পুরাতন রেল স্টেশন এলাকায় ফেষ্টুনে ফুলে ফুলে ভরে যায় হাজারো জনতা তাদের প্রিয় মানুষটিকে শ্রদ্ধা জানাতে জড়ো হন। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।পুরাতন রেল স্টেশনের মাঠ সহ সড়ক পরিপূর্ণ হয়ে পাশের সড়কেও জানাজার ঢল নামে জানাজায়।তীব্র যানজটে অনেকে পায়ে হেটেে আসেন কফিনে ফুল দিয়ে এই আওয়ামী লীগ নেতার প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন ঢল নামে সর্বস্তরের মানুষের। আগে থেকই ফুল হাতে শহীদ মিনারে অপেক্ষায় ছিল বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক দলের নেতা কর্মীরা। হৃদয় নিংড়ানো সবটুকু আবেগ আর ভালোবাসার ফুল হাতে ছুটে তারা। কফিন ভরে যায় শ্রদ্ধা আর ভালোবাসার ফুলে।চলে গেলেও অনন্তকাল তুমি অধিকারহারা মানুষের হৃদয়ে ভাস্বর থাকবে হে বীরাঙ্গনা। বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসা তোমায়।


তারেক সোলেমান সেলিমের জানাজার। নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, তারেক সোলেমান সেলিমের ছেলে ও ছোট ভাই।
আ জ ম নাছির উদ্দীন বলেন, তারেক সোলেমান সেলিম দলের জন্য নিবেদিত ছিলেন। তার অবদান কেউ ভুলতে পারবে না। তার জানাজায় এত মানুষের উপস্থিতি তার জনপ্রিয়তা প্রমাণ করে।

জানাজায় অংশ নেন উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীরা।
জানাজার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তারেক সোলেমান সেলিমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।