প্রার্থীদের প্রচারণায় মুখরিত সিংড়া পৌর শহর

প্রতিনিধি, সিংড়া:
নাটোরের সিংড়া পৌর শহর এখন চেনাই যাচ্ছে না। শহরের আনাছে কানাছে পোষ্টারে ছড়াছড়ি। যেদিকে তাকানো যায় শুধু পোষ্টার আর পোষ্টার। মেয়র পদে নৌকা ও ধানের শীষের পাশাপাশি কাউন্সিলরদের নানারকম প্রতীকের সারি সারি টানানো পোষ্টার দেখে মনে হয় এ যেন নতুন শহর। নতুন রুপে সেজেছে। সকাল থেকেই ভোটারদের বাড়ি বাড়ি যাচ্ছে প্রার্থী। সালাম ও কুশল বিনিময়ে পোষ্টারে প্রতীক দেখিযে চাচ্ছেন ভোট। সেই সাথে নিচ্ছেন দোয়া। এলাকার উন্নয়নে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। চায়ের ষ্টলে চলছে ভোটের আলাপ। নিজের পছন্দের প্রার্থীর গুনগান। বিকেল হলেই শুরু হচ্ছে মাইকিং। ভোট চাই ভোটারের, দোয়া চাই সকলের। এধরনের সুরেলা কন্ঠে প্রার্থীর যোগ্যতা তুলে ধরে করা হচ্ছে প্রচারণা। প্রতিটি পাড়া মহল্লায় গড়ে উঠেছে নির্বাচনী অফিস। সেখানে চায়ের পাশাপাশি গভীর রাতে চলছে
খিচুরী খাওয়ার ধুম। সব মিলে প্রচারণায় মুখরিত এখন সিংড়া পৌর শহর।

আগামী ৩০ জানুয়ারী নির্বাচনকে কেন্দ্র করে যতই দিন যাচ্ছে প্রার্থীদের প্রচার প্রচারণার ব্যস্ততা ততই বেড়ে যাচ্ছে। ১২টি ওর্য়াড নিয়ে সিংড়া পৌরসভা গঠিত। এখানে মোট ভোটার সংখ্যা ২৬৭৫৭ জন। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জান্নাতুল ফেরদৌস ও বিএনপির মনোনীত প্রার্থী তায়জুল ইসলাম এই দুই জন মেয়র পদে প্রতিদ্বন্দিতা করছেন।

এছাড়া ১২টি ওর্য়াডের কাউন্সিলর পদে ৫৭জন এবং সংরক্ষিত আসনে মহিলা কাউন্সিলর পদে ২৩জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এই উৎসব মুখর পরিবেশেই নির্বাচনের দিন ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীদের ভোট দেবেন এমনটাই প্রত্যাশা করছেন সাধারণ ভোটাররা।