(চসিক) প্রশাসক খোরশেদ আলম সুজন করোনামুক্ত

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) প্রশাসক খোরশেদ আলম সুজন করোনামুক্ত হয়েছেন। শুক্রবার ( ২২ জানুয়ারি) বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেন।

তিনি বলেন, মা ও শিশু হাসপাতাল থেকে করোনা নেগেটিভ রিপোর্ট পেয়েছি। পরম করুনাময় আল্লাহর অশেষ কৃপায় এইমাত্র আমার এবং আমার স্ত্রীর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। গত ৬ই জানুয়ারি ২০২১ইং করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর থেকে সর্বস্তরের নগরবাসীসহ দেশে-বিদেশে অবস্থানরত অগনিত ভক্ত-সমর্থক ও শুভানুধ্যায়ীরা যেভাবে আমার জন্য দোয়া প্রার্থনা করেছেন আপনাদের সবার নিকট আমি এবং আমার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক বিগত ৬ই আগস্ট ২০২০ইং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসকের দায়িত্ব গ্রহণ করার পর থেকে যেভাবে প্রতিটি মূহুর্ত নগরবাসীর পাশে ছিলাম ঠিক সেভাবে যেন আমার উপর অর্পিত দায়িত্ব সুচারুরূপে সম্পন্ন করতে পারি সেজন্য নগরবাসীর ঐকান্তিক সহযোগিতা কামনা করছি। আমাদের সকলের সম্মিলিত প্রয়াসে এ নগরকে আমরা একটি সুস্থ, সুন্দর, পরিচ্ছন্ন, নান্দনিক এবং মানবিক শহররূপে গড়ে তুলতে পারবো ইনশাআল্লাহ্। মহান সৃষ্টিকর্তা আমাদের সকলের সহায় হোন। জয় বাংলা।

এর আগে বুধবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় করোনা পজিটিভ রিপোর্ট আসার পর থেকে চিকিৎসকের পরামর্শে বাসায় আইসোলেশনে ছিলেন তিনি। এ সময় তার স্ত্রীরও করোনা পজিটিভ ছিল।