আনোয়ারায় অগ্নিকান্ডে ৬ দোকান পুড়ে ছাই

আজ বুধবার (১০ ফেব্রুয়ারি) চট্টগ্রামের আনোয়ারায় আগুনে পুড়ে ভস্মিভুত হয়েছে ছয়টি দোকান। আজ উপজেলার রায়পুর ইউনিয়নের ওয়াহেদ আলী চৌধুরী বাজারে অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সৃষ্ট অগ্নিকান্ডের ঘটনায় আনুমানিক ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

সূত্রে জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আনোয়ারা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় প্রায় ২ ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই বাজারে ৬ টি দোকান আগুনে ভস্মীভূত হয়।
আগুনে পুড়ে গেছে মো. হেলাল উদ্দীনের কসমেটিকসের দোকান, মো. হারুনের চায়ের দোকান, মো. আয়ুবেরর মুদির দোকান, মো. ওসমানের মুরগী ও ইলেকট্রনিক্সির দোকান, মো. নাঈম উদ্দীনের (কসমেটিকস ও কম্পিউটারের দোকান ও মো. দিদারের কুলিং কর্ণারের দোকান।
আনোয়ারা ফায়ার সার্ভিসের ইনচার্জ দুলাল কুমার মিত্র জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে প্রায় ২ ঘন্টার চেষ্টায় সকাল সাড়ে ৮টার সময় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।
তিনি বলেন, এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। আগুনে ৬টি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে আনুমানিক ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান।