আল-জাজিরার রিপোর্টও ষড়যন্ত্রেরই একটি অংশ : স্বরাষ্ট্রমন্ত্রী

আজ শুক্রবার(২৬ ফেব্রুয়ারি)স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানান ‘ষড়যন্ত্রকারীরা সবসময় সক্রিয় রয়েছে। আল-জাজিরার রিপোর্টও ষড়যন্ত্রেরই একটি অংশ। তবে সবগুলোই চক্রান্তকারীদের ব্যর্থ প্রয়াস। আল-জাজিরা টেলিভিশনের রিপোর্ট প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।আজ চট্রগ্রামে নবনির্মিত এসপি অফিস ভবন উদ্বোধনকালে এসব কথা বলেন।

কারা অভ্যন্তরে লেখক মুশতাকের মৃত্যু প্রশ্নে তিনি বলেন, ঘটনাটির সুষ্ঠু তদন্ত হবে। কেউ আইনের ঊর্ধ্বে নয়। তদন্তে কেউ দোষী সাব্যস্ত হলে অবশ্যই বিচার হবে

উদ্বোধনী অনুষ্ঠানে সংসদ সদস্যদের মাঝে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, এবিএম ফজলে করিম চৌধুরী, মোছলেম উদ্দিন আহমদ, মোস্তাফিজুর রহমান চৌধুরী ও ড. আবু রেজা নদভী, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর ও জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক প্রমুখ।

জানা যায়, এসপি অফিসের আসবাবপত্র আজই স্থানান্তর প্রক্রিয়া শুরু হয়েছে। আগামী রোববার থেকে এখানে পূর্ণাঙ্গভাবে এসপি অফিসের কার্যক্রম চলবে। ভবনটি পুরনো হয়ে পড়ায় এটি ভেঙে নতুন ৬ তলা ভবন নির্মাণের প্রস্তাব করা হয় জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে। পরবর্তীতে চার তলা পর্যন্ত ভবন নির্মাণ করার অনুমতি দেয় গণপূর্ত অধিদপ্তর। নতুন ভবন নির্মাণের জন্য ২০১৭ সালে আদেশ পায় গণপূর্ত অধিদপ্তর এবং একই বছরে কাজ শুরু হয়। এ ভবন নির্মাণের জন্য মন্ত্রণালয় থেকে বরাদ্দ দেয়া হয় ৯ কোটি ১৭ লাখ টাকা। বর্তমানে চার তলা পর্যন্ত নির্মাণ কাজ শেষ হয়েছে।

উল্লেখ্য, ২০১৭ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত জেলা পুলিশ সুপার কার্যালয়ের কার্যক্রম চলছে হালিশহর ছোটপুলস্থ জেলা পুলিশ লাইন্সে।