পুষ্প ফ্যাশন হাউজের আনন্দ বনভোজন সমপন্ন

“চলো ঘুরে আসি, নিরন্তর ঐ চক্ষু আলোকে’ এই স্লোগানে পুষ্প ফ্যাশন হাউজ, চারুবালা স্মৃতি কল্যান ট্রাস্ট ও রাইটওয়ে গ্রুমিং জোন অ্যান্ড ডান্স ইন্সটিটিউট এর উদ্যোগে গত ২৬ ফেব্রুয়ারী শুক্রবার নগরীর কাজির দেউড়ী আউটার থেকে সকাল ৯টায় কাপ্তাই এর উদ্দেশ্য রওয়ানা দেয়।
আনন্দ ভ্রমন ২০২১ কাপ্তাই প্রশান্তি পার্কে বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হলো পুষ্প ফ্যাশন হাউজের বনভোজন। ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও আয়োজনে ছিল র‌্যাফেল ড্র। ঝুলন বড়ুয়ার সার্বিক তত্ত্বাবধানে এই আনন্দ আয়োজনে সহযোগিতায় ছিল নৃত্য শিল্পী হিল্লোল দাশ সুমন, তন্ময় বড়ুয়া, ফ্যাশন কোরিওগ্রাফার লিটন দাশ লিটু,প্রসেনজিৎ চৌধুরী জীবন,সাজ্জাদ হোসেন ও চিত্রগ্রাহক ফয়েজ আহম্মদ।
চেয়ার খেলা, মোরগ লড়াই ছিল উল্লেখ যোগ্য।এছাড়াও ছিল মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান। নৃত্য শিল্পী তন্ময় বড়ুয়ার সঞ্চলনায় কথামালায় অংশ নিয়েছেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব নিপু বড়ুয়া, রাজনীতিবিদ এস,এম মুন্না সাহা, স্মরণ বড়ুয়া, সংগীত শিল্পী শিমলী দাশ. গীতকার আবছার উদ্দিন অলি চলচ্চিত্র অভিনেতা মিজানুর রহমান বাবু, চিত্রনায়ক হাবিব খান, মোঃ হাসান, অভিনেত্রী মেঘা রহমান, স্বপন দাশ, বিউটিশিয়ান নার্গিস আক্তার বৃষ্টি ,তসলিম হাসান হৃদয় ও রাজনীতিবিদ সাইফুল ইসলাম সোহেল। অনুষ্ঠানে কেক কেটে পুষ্প ফ্যাশন হাউজের ৩য় বর্ষ পূর্তি উদযাপন করা হয়।এছাড়াও সাংস্কৃতিক অঙ্গনের বিশেষ ব্যাক্তিবর্গগণকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।এছাড়াও মডেল ঝুলন বড়ুয়ার আজকের এই অবস্থানের জন্য মিডিয়ায় জগতের শিক্ষাগুরু লিটন দাশ লিটুর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শাহেদ চৌধুরী, মঈন আহসান,
হারুন অর রশিদ।এই ধরনের আনন্দ বনভোজন প্রতি বছর আয়োজন করার দৃঢ় প্রত্যয়ন ব্যাক্ত করেছেন।