বেনাপোলে ফেনসিডিল ও গাঁজাসহ আটক ১

আজ শনিবার (১৩মার্চ)যশোরের বেনাপোল সীমান্ত থেকে পাচারের সময় ১৯৮ বোতল ভারতীয় ফেনসিডিল ও চার কেজি গাঁজাসহ আরিফ হোসেন (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

সূত্রে জানান,বেনাপোলের সাদীপুর সীমান্ত থেকে ভারত থেতে মাদকদ্রব্য আনার সময় আটক করা হয়। আটক আরিফ হোসেন বেনাপোল পোর্ট থানার সাদীপুর গ্রামের রব্বুল হোসেনের ছেলে।যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. সেলিম রেজা, বিজিবিএম, পিএসসি জানান, বেনাপোল চেকপোস্ট পোতা পোস্ট নামক বিজিবি পোস্টে কর্মরত নায়েক আতাউর রহমান এর নেতৃত্বে একটি বিশেষ মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযান চলাকালে টহল দল দেখতে পায় মেইন পিলার ১৮/-৪৫ টি হইতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সাদিপুর গ্রাম এলাকায় একজন অজ্ঞাত ব্যক্তি বস্তা মাথায় বাংলাদেশে প্রবেশ করছে।

উক্ত ব্যক্তি টহল দলের কাছাকাছি আসলে তাকে চ্যালেঞ্জ করায় বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে মাথায় থাকা বস্তা ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে টহলদল কর্তৃক তাকে বস্তাসহ আটক করে। বস্তা খুলে তার মধ্যে ১৯৮ বোতল ভারতীয় ফেনসিডিল এবং চার কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিল ও গাঁজাসহ আসামীকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান বিজিবি‘র ওই কর্মকর্তা।