আগামী বৃহস্পতিবার দেশের বাজারে আসছে অপো ‘এফ১৯ প্রো

স্বর্ণালী প্রিয়া ডেক্স প্রতিবেদনঃআগামী বৃহস্পতিবার দেশের বাজারে আসছে আকর্ষণীয় ও স্টাইলিশ অপো ‘এফ১৯ প্রো’র হ্যান্ডসেট।অপো ‘এফ১৯ প্রো’র ফার্স্ট সেলের আগ পর্যন্ত গ্রাহকরা ফোনটি প্রি অর্ডার করতে পারবেন। প্রি অর্ডারের সাথে থাকছে রবির পক্ষ থেকে ২০জিবি ৪জি ইন্টারনেট ফ্রি।

নতুন অপো ‘এফ১৯ প্রো’ হ্যান্ডসেটটিকে দুটি নজরকারা রঙে দেখা যাবে, ‘ফ্যান্টাস্টিক পার্পল’ এবং ‘ফ্লুইড ব্ল্যাক’। এই ফোনে পাওয়া যাচ্ছে ডুয়াল-ভিউ ভিডিওগ্রাফি, অত্যন্ত আপগ্রেডেড রিয়ার এবং ফ্রন্ট ক্যামেরা, এআই কালার পোর্ট্রেট, বিশাল স্টোরেজ এবং দীর্ঘ-মেয়াদি গেমিং সুবিধা। এই ফোনে আরও থাকছে ভুক ফ্ল্যাশ চার্জিং ৪.০ এবং অত্যাধিক হাই পাওয়ারের ব্যাটারি।

ফোনটি এতটাই হালকা ও সুক্ষ ডিজাইন সম্পন্ন যে, এটা হাতে কিংবা পকেটে মোটেও ভারী মনে হবেনা। এই ফোনে গ্রাহকেরা ওভারহিটিং এর প্রবলেম পাবেন না। ফোনটির মূল্য ২৮ হাজার ৯৯০ টাকা।

সম্প্রতি বসুন্ধরা সিটিতে উদ্বোধন হয় অপো ‘এফ১৯ প্রো’র জমকালো উদ্বোধন অনুষ্ঠান। যা অপো ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল থেকে সরাসরি সম্প্রচারিত হয়।

অপো ‘এফ১৯ প্রো’ সম্পর্কে কান্ট্রি পিআর এবং কমিউনিকেশন্স ম্যানেজার জোশিতা সানজানা রিজভান বলেন, ‘এই ফোনের অত্যাধিক স্টাইলিশ আউটলুক ও অসাধারণ সব ফিচারস তরুণ প্রজন্মকে আরও বেশী আকর্ষিত করবে এবং এর বাজারমূল্য ফোনটির ফিচারস ও অন্যান্য গুণগত মানের তুলনায় অনেক সাশ্রয়ী।’

‘এফ১৯ প্রো’র বাজারমূল্য, টেলিভিশন বিজ্ঞাপন এবং অন্যান্য সমস্ত এক্সক্লুসিভ স্পেসিফিকেশন তুলে ধরেন অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং।

এরআগে উদ্বোধনী অনুষ্ঠানে একটি লাইট মিউজিক এলইডি শো দিয়ে শুরু হয়। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন হৃদি শেইখ ও তার দল।

দর্শকদের আরও বেশী আকর্ষণ করতে এলইডিতে প্রদর্শিত হচ্ছে এবং এছাড়াও অপো ব্র্যান্ড ও এর সকল পণ্য দর্শকদের সামনে তুলে ধরা হয়।

অনুষ্ঠানটিতে বাংলাদেশে প্রথমবারের মতো থ্রী-ডি ম্যাপিং দেখানো হয়। এছাড়াও সঙ্গীত পরিবেশন করেন দেশের অন্যতম শীর্ষ সঙ্গীতশিল্পী পোরশি।

উপস্থিত দর্শকদের জন্যে আরও ছিল চমকপ্রদ র‌্যাম্প শো, যেখানে ‘এফ১৯ প্রো’ এবং ‘অপো ব্যান্ড স্টাইল’র দুর্দান্ত ও নজরকাড়া সব বৈশিষ্ট্যগুলি প্রদর্শন করে ফোনটি কতটা স্টাইলিশ এবং ট্রেন্ডি এবং কিভাবে এটি সকলের জীবনকে আইকনিক করে তুলবে তা বোঝাতে হয়।

এছাড়াও উপস্থিত দর্শকদের জন্যে ছিল ডিনারের সুব্যবস্থা ও ১৯টি ইউনিট আকর্ষণীয় উপহার।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর মি. ডেমন ইয়াং; কান্ট্রি পিআর এবং কমিউনিকেশন্স ম্যানেজার জোশিতা সানজানা রিজভান; মিডিয়া ম্যানেজার তেহসিন মুসাভি সহ অন্যান্য অপো অফিশিয়াল সহ এবং ‘এফ১৯ প্রো’র আইকনিক ব্র্যান্ড-অ্যাম্বাসেডরস, সিয়াম আহমেদ এবং সাফা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।