ব্রেকিং নিউজ » নগরীর পতেঙ্গায় আলোচিত‘লেডি গ্যাং লিডার তাহমিনা সিমি দুই সহযোগীসহ আটক

নগরীর পতেঙ্গায় আলোচিত লেডি কিশোর গ্যাং লিডার তাহমিনা (১৮) ওরফে সিমরান সিমিকে দুই সহযোগীসহ গ্রেফতার করা হয়েছে। পতেঙ্গা থানা পুলিশ ৷ শনিবার দুপুরে তাকে আটক করা হয়েছে বলে জানান গ্রেফতার অপর দু’জন হলেন, নগরীর হালিশহর থানার নয়াবাজার এলাকার সিরাজুল ইসলামের ছেলে মো. শাখাওয়াত (২২), বন্দর থানার ইস্ট কলোনী এলাকার আজিবুর রহমানের ছেলে মো. লামিম শাওন (২২)।
ওসি উৎপল বড়ুয়া বলেন, মোহনা আক্তার নামে এক নারীর দায়ের করা মামলার ভিত্তিতে লেডি গ্যাং লিডার সিমি ও তার তার দুই সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। এ মামলার অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

এক মিনিটের ওই ভিডিওতে দেখা গেছে, সম্প্রতি ফেসবুকে ভাই’রাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে, নগরীর পতেঙ্গা থা’নার নেভাল এলাকায় এক তরুণীকে শাসাচ্ছেন সিমি। ওই তরুণী মাফ চাইলেও বেশ উত্তেজিত দেখা গেছে লেডি গ্যাং লিডারকে। একপর্যায়ে সেখানে উপস্থিত থাকা এক তরুণও সিমিকে সঙ্গ দিয়ে ওই তরুণীকে কয়েক দফা চড়-থাপ্পড় দেন। কিন্তু তখনো ক্ষান্ত হননি সিমি। ওই তরুণীকে উদ্দেশ্য করে সিমি বলতে থাকেন- ‘আমি চাইলে তুমি এখান থেকে জিন্দা যাইতে পারবা না’। অ’ভিযু’ক্ত সিমি নগরীর ইপিজেড থা’নার সিমেন্ট ক্রসিং বড়বাড়ি এলাকার কামাল হোসেনের মে’য়ে।এদিকে, এ ঘটনায় তাৎক্ষণিকভাবে ভুক্তভোগী তরুণীর বক্তব্য পাওয়া যায়নি। তবে ওই তরুণীও ছু’রিকাঘাতে মা’রার হু’মকি দিয়েছিলেন বলে ভিডিওতে দাবি করেন সিমি।