ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ প্রতিদিনের জন্মদিন পালিত

মোঃ আব্দুল কাদের জিলানী ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে দেশের বহুল প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।
আজ সোমবার দুপুরে পৌরসভা হলরুমে এ প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন করা হয়। এসময় বিশিষ্ট্য সমাজসেবী আলহাজ্ব মোঃ ইয়াকুব আলী কেক কেটে অনুষ্ঠানের সুচনা করা হয়। অনুষ্ঠানের ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমদাদুল হক ভুট্টো, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি ও রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আব্দুল লতিফ লিটু, জেলা সংবাদিক সংস্থার সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ, পৌর কাউন্সিলর আতাউর রহমান, সময় টিভির জেলা প্রতিনিধি জিয়াউর রহমান বকুলসহ গণমাধ্যকর্মী, রাজনৈতিক, সামাজিক ও শুশীল সমাজের প্রতিনিধিরাসহ অনেকে উপস্থিত ছিলেন।
এর আগে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা বলেন, বাংলাদেশ প্রতিদিন পত্রিকা দেশের প্রথম সারির পত্রিকা। এই পত্রিকাটি দেশ ও জনগনের হয়ে কাজ করছে। আমরা চাই আগামীতে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ ও সমাজকে পথ দেখাবে। পত্রিকাটি পরিচালনায় প্রকাশ ও সম্পাদকের দীর্ঘায়ু করার পাশাপাশি বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সফলতা কামনা করেন।