ভবিষ্যৎ প্রজন্মের জন্য নিরাপদ পরিকল্পিত নগরী গড়তে চাই

মেয়র মো. রেজাউল করিম চৌধুরী জানান, এই চট্টগ্রামে বসবাসকারী সকলকে মনে করতে হবে চট্টগ্রাম আমাদের। পাহাড়, নদী, সাগর বেষ্টিত সবুজ শ্যামলীর এই প্রিয় চট্টগ্রামকে অযতœ অবহেলায় আমরাই শেষ করে দিচ্ছি। জলাবদ্ধতার মতো দুর্ভোগের স্বীকার হচ্ছি নিজেদের কারণে। তিনি বলেন, অতীতের সকল ধারাকে ভেঙ্গে আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি বাসযোগ্য, নিরাপদ পরিকল্পিত নগরী গড়ে তুলতে চাই।
মেয়র এব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেন। সোমবার সন্ধ্যায় টাইগারপাসের চসিক সম্মেলন কক্ষে চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতি নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
এ সময় মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতি বি-ব্লকের সভাপতি অ্যাডভোকেট জিয়াউদ্দিন আহাম্মদ, সহ-সভাপতি নুরুল আবছার, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইসমাইল, জুবায়ের হাছান চৌধুরী, অ্যাডভোকেট বদরুল হুদা মামুন, ডা. মো. জাহাঙ্গীর উদ্দীন চৌধুরী, মো. নাসির উদ্দীন, মুহাম্মদ তারেকুল ইসলাম সেন্টু, মাওলানা মোহাম্মদ আবদুল্লাহ, আবু বক্কর চৌধুরী, আসিফ মাহমুদ জুয়েলসহ অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মেয়র চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতি নেতৃবৃন্দের দাবি দাওয়ার বিষয়ে সমাধানের আশ্বাস দেন।
সভার শুরুতে মেয়রকে চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির পক্ষ থেকে মানপত্র, ক্রেস্ট ও ফুলেল শুভেচছা জানানো হয়।