পটিয়ায় এতিমখানা উদ্বোধন করলেন পৌর মেয়র

আজ সোমবার(১২ এপ্রিল)পটিয়া পৌরসভার মেয়র মো. আইয়ুব বাবুল বলেন এতিমদের যারা সাহায্য সহযোগিতা করেন তাদের আল্লাহ সহায়তা করেন। এতিমখানা একদিকে যেমনি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান অন্যদিকে এতিমদের একটি আশ্রয়স্থল। এতিমখানায় কুরআন শিক্ষায় শিক্ষিত হয়ে অনেকে হাফেজ ও আলেম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। তিনি এতিমদের সাহায্য সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহবান জানান।

আজ পটিয়া বৈলতলী রোডস্থ প্রবাসী হাজী আবুল বশর কর্তৃক প্রতিষ্ঠিত হাজী আবদুছ ছাত্তার ও আছিয়া খাতুন এতিমখানা হেফজখানা ভিত্তি প্রস্তর উদ্বোধনকালে উপরোক্ত কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ড কাউন্সিলর শফিউল আলম, ৪নং ওয়ার্ড কাউন্সিলর গোফরান রানা, মহিলা কাউন্সিলর ইয়াছমিন আকতার,

এতিমখানা পরিচালনা কমিটির আবু ছৈয়দ, আবুল কালাম, আবু ফরিদ, আবু ছিদ্দিক, আবু বক্কর, আবদুছ ছত্তার জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি হাজী নুরুল ইসলাম সওদাগর, সিনিয়র সহ-সভাপতি ব্যাংকার আমির হোসেন, সহ-সভাপতি নুর মোহাম্মদ, সাধারণ সম্পাদক সেলিম উল্লাহ, সাংগঠনিক সম্পাদক শাহ্্জাহান চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক খায়ের আহমদ ও মোহাম্মদ পেয়ারু প্রমুখ। মোনাজাত পরিচালনার মাধ্যমে ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করা হয়।