ব্রেকিং নিউজ » চট্রগ্রাম নগরীতে কিশোর গ্যাংয়ের উৎপাত অপরাধপ্রবণতা বেড়েছে

» » অনুসন্ধানী প্রতিবেদন
নগরীর মাষ্টারপূল চৌধুরী কলোনী, খাজুরতলী, বৌবাজার এলাকায় উঠতি বয়সি কিশোর গ্যাং ও বখাটেদের উৎপাত অপরাধপ্রবণতা আবারো বেড়েছে। এরা রাস্তার মোড়ে, স্কুল গেটে, পাড়া কিংবা মহল্লায় নারীদের উত্ত্যক্তসহ মাদক ব্যবসাসহ ,নানা অপরাধে জড়িয়ে পড়ছে।এসব কিশোররা কেউ মাদক,চুরি, কেউ ছিনতাই, কেউ কেউ নানা অপরাধে জড়াচ্ছে । এরা সংঘবদ্ধ হয়ে আতঙ্ক সৃষ্টি করে চলছে সমাজে। আমাদের প্রতিনিধি নারীদের উত্ত্যক্তসহ এসব কাজে বাধাদিলে নগরীর মাষ্টারপূল চৌধুরী কলোনী এলাকায় কিশোর গ্যাং ও বখাটেরা নানা হুমকি দেয় দেখে নেওয়ার। সূত্র জানায় আরা এদেরকে ব্যবহার করছে দলীয় বিভিন্ন নেতারা। ।
।নগরীর বিভিন্ন এলাকায় কিশোর গ্যাং ও বখাটেদের উৎপাত কিছুটা কমে গিয়ে আবারো বেড়েই চলছে আশঙ্কা জনক ভাবে। উঠতি বয়সি এসব কিশোররা নানাভাবে দিন দিন নানা অপরাধে জড়িয়ে পড়ছে। তবে দলীয় নেতারা এদের ব্যবহার করে এলাকায় প্রভাব বিস্তার করে চলছে বলে সূত্র জানায় । যে কোন ঘটনায় এখন কিশোর গ্যাং। এর ফলে এলাকায় সহ নগরে বাড়ছে নানা অপরাধ, ঘটছে প্রাণহানির ঘটনাও।
সূত্র জানায় ।সম্প্রতি চট্টগ্রামে নানা অপরাধসহ ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকার দায়ে যেসব শিশু-কিশোর ধরা পড়েছে , তা সে সবই ঘটনায় এখন কিশোর গ্যাং। এর ফলে এলাকায় এলাকায় বাড়ছে নানা অপরাধ, ঘটছে প্রাণহানির ঘটনা। অপরাধে জড়িয়ে পড়া এসব কিশোরদের অপরাধ থেকে ফিরিয়ে আনার চেষ্টা করা এখনই অতি জরুরী পদক্ষেপ নেয়া দরকার। নাহয় দলীয় নেতাদের আশ্রয়-প্রশ্রয়ের ফলে তারা আরও বেপরোয়া হয়ে ওঠে। এই অবস্থার দ্রুত অবসান হওয়া জরুরি।