ধর্ম ব্যবসায়ীদের মুখোশ উন্মোচিত হয়েছে: পলক

সোমবার (৯ মে) দুপুরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ধর্মকে পুঁজি করে যারা রাজনৈতিক ফায়দা হাসিল করতে চায় তাদের মুখোশ উন্মোচিত হয়েছে বলে মন্তব্য করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি বলেন, কওমী মাদ্রাসাকে ব্যবহার করে কিছু ধর্ম ব্যবসায়ীরা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছে জননেত্রী শেখ হাসিনা। দেশদ্রোহী চক্রকে প্রতিহত করতে আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে সজাগ থাকতে হবে।

আইসিটি প্রতিমন্ত্রী আরও বলেন, মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্র করে শেখ হাসিনার উন্নয়ন বাধাগ্রস্ত করা সম্ভব না। মুজিববর্ষ অনুষ্ঠানে ১০০ টিরও বেশি রাষ্ট্র বাংলাদেশের ভূয়সী প্রশংসা করেছে। বাংলাদেশ এখন বিশ্বের মডেল। অনেক দেশ বাংলাদেশকে অনুসরণ করছে বলেও জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন দলের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক খান, যুগ্ন সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম ভোলা, সাংগঠনিক সম্পাদক লুৎফুল হাবিব রুবেল, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন প্রমুখ।