মুরাদপুরে বৃষ্টির থৈ থৈ পানিতে নালায় পড়ে ব্যবসায়ী নিখোঁজ

মুরাদপুরে বৃষ্টির থৈ থৈ পানিতে নালায় পড়ে ব্যবসায়ী নিখোঁজ
চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানার মুরাদপুর এলাকায় পা পিছলে নালায় পড়ে ছালেহ আহমেদ (৪০) নামে এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। বুধবার (২৫ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে মুরাদপুর এলাকায় আয়োজন রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। নালায় কোনো স্ল্যাব ছিল না।এতে

আগ্রাবাদ ফায়ার স্টেশনের লিডার বিপ্লব কুমার নাথ বলেন, রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় ছালেহ আহমেদ নামে একজন পা পিছলে নালায় পড়ে নিখোঁজ হয়েছেন, এমন সংবাদের ভিত্তিতে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তল্লাশি চালাচ্ছে। এখনো ছালেহ আহমেদের সন্ধান পাওয়া যায়নি।ছালেহ আহমেদ নামের ওই ব্যক্তি একটি বাস থেকে নেমে নালার পাড় ধরে হেঁটে আসছিলেন। হঠাৎ কোনো কারণে তিনি ভারসাম্য হারিয়ে পা পিছলে নালায় পড়ে যান। এসময় এক লোক তাকে টেনে ধরতে হাত বাড়িয়েছিলেন কিন্তু তিনি আর উঠতে পারেননি।নিখোঁজ ছালেহ আহমেদের ছেলে মাহিন বলেন, সকালে বাবা ফটিকছড়ি যাওয়ার জন্য বাসা থেকে বের হন। এরপর মুরাদপুরে বাস থেকে নেমে হেঁটে রাস্তা পার হওয়ার সময় পা পিছলে নালায় পড়ে যান। ফায়ার সার্ভিস তল্লাশি চাল্লাচ্ছে। কিন্তু এখনো খোঁজ মেলেনি। ওই সময় পানির স্রোত বেশি ছিল। তাই ধারণা করা হচ্ছে, নালায় পড়ে পানির তোড়ে তলিয়ে গেছেন তিনি।

জানা গেছে, ছালেহ আহমেদ চট্টগ্রামের পটিয়া উপজেলার বাসিন্দা, তিনি পেশায় ব্যবসায়ী। মুরাদপুরের যে এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে সেখানে নালার উপর কোনো স্ল্যাব ছিল না বলে জানিয়েছেন স্থানীয়রা।