ঠাকুরগাঁও রুহিয়া থানা পুলিশের গাড়ীর ধাক্কায় গুরুতর আহত ১

রুহিয়া থানা পুলিশের গাড়ীর ধাক্কায় গুরুতর আহত ১
ঠাকুরগাঁও প্রতিনিধি ঃ ঠাকুরগাঁও সদর উপজেলা রুহিয়া থানার পুলিশের গাড়ীর ধাক্কায় দিলীপ রায় (৪৫) নামে এক ব্যাক্তি গুরুতর আহত হয়েছে।
জানাগেছে, ১৭ অক্টোবর রোববার আনুমানিক সকাল ১০টায় ঢোলারহাট ইউনিয়ন পরিষদ মোড়ে এ ঘটনা ঘটে। দিলীপ রায় উত্তর বোয়ালিয়া গ্রামের সন্যাসীর ধাম এলাকার মৃত. সোনারাম রায় এর ছেলে। দিলীপ তার বাই-সাইকেল টায়ারের লিক সারাতে পায়ে হেটে ঢোলারহাটের দিকে আসছিল।পথিমধ্যে রুহিয়া থেকে বেপরোয়া ভাবে আসা ঠাকুরগাঁও গামী পুলিশের পিক-আপ দিলীপ রায়কে জোরে ধাক্কা দিলে ঘটনাস্থলে দিলীপ গুরুতর আহত হন। পরবর্তীতে এলাকাবাসী টের পেয়ে আহত ব্যাক্তিকে ওই পুলিশের গাড়িতে করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।
এ ব্যাপারে ওই এলাকার বাসিন্দা সমেশ রায় জানান, দিলীপ রায় খুব অসহায় মানুষ সে দিনমুজুর তার ৪ মেয়ে সহ অনেক কষ্টে দিনযাপন করছে, এই অবস্থায় পুলিশ বেপরোয়া গাড়ি চালানোর ফলে ফাঁকা রাস্তায় এমন ঘটনা ঘটে। তবে তার পক্ষে চিকিৎসা সহ যাবতীয় খরচ চালানো কষ্ট সাধ্য।
এ ব্যাপারে রুহিয়া থানার ওসি চিত্র রঞ্জন রায় মুঠোফোনে বলেন, একটু খালি ধাক্কা লাগছে, এমনি খালি পা ভেঙ্গেছে আর কিছু হয়নি এখন সুস্থ আছে।
ঢোলারহাট ইউপি চেয়ারম্যান জানান, দিলীপ রায়ের অবস্থা আশঙ্কাজনক তার মাথায় প্রচন্ড আঘাত লেগেছে এবং এক পা ভেঙে গেছে।