ব্রেকিং নিউজ » সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত

ব্রেকিং নিউজ » সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত
সারাদেশেই বৃষ্টি হচ্ছে। সোমবার (১৮ অক্টোবর) সকালের দিকে ঢাকা ও চগামের আকাশে রোদ থাকলেও বেলা বাড়তেই বাড়ে মেঘের আনাগোনা। বেলা সাড়ে ১১টার দিকে শুরু হয় বৃষ্টি।এই বৃষ্টি আরও দু-তিনদিন অব্যাহত থাকতে পারে। একই সঙ্গে ঝোড়ো হওয়া বয়ে যাওয়ার শঙ্কায় দেশের সমুদ্রবন্দরগুলোতে ৩ নম্বর সতর্ক সংকেত জারি করা হয়েছে।রোববার সকাল ৬টা থেকে সোমবার সকাল ৬টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় সব বিভাগেই বৃষ্টি হয়েছে গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি বৃষ্টি হয়েছে ভোলায়, ৪৪ মিলিমিটার। এ সময়ে ঢাকায় সামান্য বৃষ্টি হয়েছে।

সোমবার সকাল ৯টা থেকে আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়েছে, খুলনা ও বরিশাল বিভাগের অধিকাংশ জায়গায়; চট্টগ্রাম, রাজশাহী ও ঢাকা বিভাগের অনেক জায়গায় এবং রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের দক্ষিণাঞ্চলের কোথাও কোথাও মাঝারি ধরণের ভারি থেকে ভারি বৃষ্টি হতে পারে।

বৃষ্টি অব্যাহত থাকার কারণে আগামী ২৪ ঘণ্টায় তাপমাত্রা ২ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত কমে যেতে পারেও বলেও জানিয়েছেন আবহাওয়াবিদরা।