ইউপি নির্বাচনে বিজয়ী যারা

ইউপি নির্বাচনে বিজয়ী যারা
বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ৮টায় দ্বিতীয় ধাপে দেশের ৮৩৫টি ইউনিয়ন পরিষদের (ইউপি) ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এই ধাপে ২৬টি ইউপিতে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এবং বাকিগুলোতে ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ করা হয়েছে।বিচ্ছিন্ন কিছু ঘটনার মধ্যে দিয়ে

ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৪টায় শেষ হয়। ভোট গণনা শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়। ফলাফলে বেশিরভাগ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বিজয়ী হয়েছেন বলে খবর পাওয়া গেছে।
প্রতিনিধিদের পাঠানো খবর-
খুলনা

খুলনা জেলার ২৫টি ইউনিয়নের মধ্যে ১০টিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, ১০টিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এবং ৫টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। এই ৫ জন স্বতন্ত্র প্রার্থী বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। রিটার্নিং কর্মকর্তাদের কার্যালয় সূত্রে জানা গেছে, দ্বিতীয় ধাপে খুলনার ডুমুরিয়া, রূপসা, ফুলতলা ও বটিয়াঘাটা উপজেলার ২৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ১১৪ জন প্রার্থী। ভোটগ্রহণ শেষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়েছে।

এরমধ্যে খুলনার ডুমুরিয়া উপজেলার রঘুনাথপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মনোজিত বালা, মাগুরখালীতে আওয়ামী লীগের বিমল কৃষ্ণ সানা, খর্ণিয়ায় স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা শেখ দিদারুল ইসলাম দিদার, ধামালিয়ায় স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা জহুরুল হক, আটলিয়ায় স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা শেখ হেলাল উদ্দিন, ভান্ডারপাড়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গোপাল চন্দ্র দে, রুদাঘরায় মো. তৌহিদুজ্জামান, রংপুরে সমরেশ মন্ডল, ডুমুরিয়া সদরে গাজী মো. হুমায়ুন কবীর বুলু, শোভনায় সুরঞ্জিত কুমার বৈদ্য, শরাফপুরে শেখ রবিউল ইসলাম রবি, মাগুরঘোনায় আওয়ামী লীগের প্রার্থী মো. রফিকুল ইসলাম হেলাল, গুটুদিয়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শেখ তুহিনুল ইসলাম ও সাহস ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা মো. মাহবুবুর রহমান বিজয়ী হয়েছেন।

রূপসা উপজেলার আইচগাতী ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী আশরাফুজ্জামান বাবুল, শ্রীফলতলায় ইসহাক সরদার ও টিএস বাহিরদিয়া ইউনিয়নে জাহাঙ্গীর শেখ বিজয়ী হয়েছেন। এর আগে নৈহাটি ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী কামাল হোসেন বুলবুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।