বান্দরবানে নৌকার জয়গান সবকটিতেই

বান্দরবানে নৌকার জয়গান সবকটিতেই
বৃহস্পতিবার ১১ নভেম্বর ইউপি নির্বাচন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা পর্যন্ত শান্তিপূর্ণ ভোট গ্রহণের পর গণনায় বান্দরবানের ২টি উপজেলার ৯টি ইউনিয়নের সবকটিতেই নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীরা জয়যুক্ত হয়েছেন। ঘোষিত ফলাফলে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থীদের বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়।

দ্বিতীয় দফায় অনুষ্ঠিত ইউপি নির্বাচনে লামা উপজেলার ৭টি ইউনিয়নে এবং নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ও দোছড়ি ইউনিয়নের চেয়ারম্যান, সাধারণ ওয়ার্ড মেম্বার এবং সংরক্ষিত মহিলা মেম্বার পদে ভোট গ্রহণ হয়।বেসরকারি ফলাফলে লামা উপজেলার গজালিয়া ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী বাথোয়াই চিং মারমা, লামা সদর ইউনিয়নে মিন্টু কুমার সেন, ফাঁসিয়াখালী ইউনিয়নে মোঃ নুরুল হোসাইন, আজিজনগর ইউনিয়নে মোহাম্মদ জসীম উদ্দিন, সরই ইউনিয়নে মোহাম্মদ ইদ্রিস, রূপসীপাড়া ইউনিয়নে ছাচিংপ্রু মারমা ও ফাইতং ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী মোঃ ওমর ফারুককে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

অন্যদিকে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন নৌকা প্রতীকের মোঃ নুরুল আলম এবং দোছড়ি ইউনিয়নে নৌকা প্রতীকের মোহাম্মদ ইমরানকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।