দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে হবে: রাষ্ট্রপতি

দেশ ও জনগণের কল্যাণে আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে: রাষ্ট্রপতি
শনিবার (১৩ নভেম্বর) কিশোরগঞ্জের অষ্টগ্রামে স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে মতবিনিময়কালে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ দেশ ও জনগণের কল্যাণে আরও আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে

স্থানীয় সম্ভাবনাকে কাজে লাগাতে স্থানীয়ভাবে বিনিয়োগ বাড়ানোর তাগিদ দিয়ে রাষ্ট্রপতি এ আহ্বান জানিয়ে বলেন, উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের পাশাপাশি এর রক্ষণাবেক্ষণ ও সুষ্ঠু ব্যবহার নিশ্চিত করতে হবে।

হাওরের প্রাকৃতিক সৌন্দর্য রক্ষার ওপর জোর দিয়ে রাষ্ট্রপতি আরও বলেন, পর্যটকরা যাতে যত্রতত্র ময়লা-আবর্জনা না ফেলে সে বিষয়ে সবাইকে সজাগ থাকতে হবে।

স্থানীয় সংসদ সদস্য (এমপি) রেজওয়ান আহমেদ তৌফিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা এসময় উপস্থিত ছিলেন।

রোববার (১৪ নভেম্বর) বেলা ১১টায় রাষ্ট্রপতি মিঠামইন সেনানিবাসের উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন করবেন। সন্ধ্যায় বাবা হাজি তায়েব উদ্দিনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে অংশ নেবেন। পরে মিঠামইনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন রাষ্ট্রপতি।

এদিন নিজ বাড়িতে রাতযাপন শেষে পরদিন (১৫ নভেম্বর) দুপুর আড়াইটায় ইটনা যাবেন। সেখানে উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে সন্ধ্যায় ইটনায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন। এরপর ইটনা থেকে মিঠামইনে নিজ বাড়িতে ফিরে যাবেন রাষ্ট্রপতি।