বাকলিয়া ২১ নং বিট পুলিশিং কমিউনিটি কমিটির উঠান বৈঠক অনুষ্ঠিত

বাকলিয়া ২১ নং বিট পুলিশিং কমিউনিটি কমিটির উঠান বৈঠক অনুষ্ঠিত
২১ নং বিট পুলিশিং কমিউনিটি কমিটির কর্তৃক আয়োজিত উঠান বৈঠক বায়তুল হাসান মসজিদ রোড দক্ষিণ বাকলিয়া বউ বাজারে অনুষ্ঠিত হয়।
এম মাহমুদ রনির সভাপতিত্বে অপারেশন অফিসার সাজেদ কামাল ও বিট পুলিশিং সদস্য সংগঠক রাশেদুল হক খোকন এর যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সহকারী পুলিশ কমিশনার চকবাজার জোন কামরুল ইসলাম সুমন মহোদয়,প্রধান বক্তা বাকলিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুল হক মহোদয়। অনুষ্ঠান শুরুতে কোরআন থেকে তেলওয়াত করেন বায়তুল হাসান মসজিদ পেশ ইমাম হাফেজ ওবায়দুল্লাহ।
বিশেষ বক্তৃতায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা আজিজুর রহমান আজিজ,আলহাজ্ব জসিম উদ্দিন, শফিউল আজম হিরু,জামাল সর্দার, বউ বাজার ল্যাড ওনার্স এসোসিয়েশন এর আহবায়ক হাজী মাহবুবুল আলম মিয়াজি,নজরুল ইসলাম, বিট পুলিশিং সাধারণ সম্পাদক মোঃ বাদশাহ,কামাল সর্দার,মোঃ রোকন,আবু তাহের,ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি রিজান চৌধুরী, নাদিম উদ্দিন, নেজাম উদ্দিন,মোঃ মহসিন,আব্দুস সামাদ,মহিউদ্দিন, জুবাইদুল হক,সাকিব ইফতেখার, মোঃ বেলাল,বেলাল হোসেন,রাসেল পারভেজ,মোঃ ইউনুস, শরীফ,তারেক,
সহ প্রমুখ।
প্রধান অতিথি জনাব কামরুল হাসান সহকারী পুলিশ কমিশনার বলেন দক্ষিণ বাকলিয়া বউ বাজার,মাদক সন্ত্রাস,চাঁদাবাজ, ইভ টিজিং,জুয়া জঙ্গীবাদ সকল অবৈধ অসামাজিক কর্মকাণ্ড মূল শেকর উৎপাঠনে আমরা বদ্ধপরিকর।
কেউ আমাদের নাম ব্যবহার করে কোন সুবিধা আদায় করতে চাইলে তাকে ধরে আইনশৃঙ্খলা বাহিনীর নিকট সোপর্দ করবেন আমরা তার সহ তাদের শেল্টার দেওয়া সকল গডফাদার দের আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করব।
মহোদয় আরো বলেন আমিও আপনাদের মত নিন্মমধ্য বিত্ত পরিবারের সন্তান সরকারি সকল সুযোগ সুবিধা গ্রহন করা আপনাদের অধিকার আমি যেমনটি সরকারি শিক্ষা প্রতিষ্ঠান থেকে পড়ালেখা করে এতটুকু এসেছি আমার বাবা মা আমাকে লাখ লাখ টাকা খরচ করে প্রাইভেট নামকরা কোন শিক্ষা প্রতিষ্ঠান এ পড়ান নি আমার পিছনে সরকাটী খরচে আমরা পড়ালেখা করেছি তেমনি আপনারা আপনাদের সন্তানদের সরকারি শিক্ষা প্রতিষ্ঠান থেকে পড়ালেখা করে সুন্দর সমাজ বিনির্মানে কার্যকরী ভূমিকা রাখবেন,সন্তানদের নীতি নৈতিকতা মনুষ্যত্ব, আদর্শিক মানুষ রুপে গড়ে তুলবেন সে প্রত্যাশা করি।
ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুল হক বলেন এ সমাজ আপনার আমার দেশটাকে গড়তে হলে সকলের সম্মিলিত প্রচেষ্টায় এগিয়ে নিতে হবে আপনাদের সহযোগিতা ছাড়া একা পুলিশ বাহিনীর পক্ষে সম্ভব নয় আপনারা নির্দিধায় যেকোন সমস্যা আজকে যেমনটি মা বোন ভাইয়ের আপনাদের মতামত সৎ সাহস নিয়ে বলেছেন,খোলামেলা আলোচনা করেছেন এজন্য আপনাদের ধন্যবাদ আপনারা সবাই আজকে এ উঠান বৈঠক সুন্দর সুশৃঙ্খলভাবে সংগঠিত করায় আপনাদের এলকাবাসী বিট পুলিশিং সদস্য সকলকে আন্তরিক ধন্যবাদ কৃতজ্ঞতা জানাই।
আগামী যেকোন সমস্যায় আপনারা আমাদের দ্বারস্থ হবেন সার্বিক সহযোগিতা পাবেন বিশেষ করে মাদক ব্যবসায়ী যে হোক না কেন নামের তালিকা দেবেন আমরা তাদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহোদয় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহন করেছেন সেটি বেগবান করতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর।
এতে আরো উপস্থিত ছিলেন কারিতাস বাকলিয়া ড্রপ ইন সেন্টারে ইনচার্জ Abdul Jalil,
এস আই সিরাজুল ইসলাম বিট পুলিশিং ইনচার্জ এস আই সোহেল,সহকারী ইনচার্জ সুজন ধর পরে মাননীয় সহকারী পুলিশ কমিশনার কামরুল হাসান ও থানা বাকলিয়া ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুল হক বউ বাজার বাদাম তলী এলাকা পরিদর্শন করেন।