চট্টগ্রামে আজ শুক্রবার বিদ্যুৎ বন্ধ থাকবে যেসব এলাকায়

চট্টগ্রামে আজ শুক্রবার বিদ্যুৎ বন্ধ থাকবে যেসব এলাকায়
শুক্রবার (৩ ডিসেম্বর) নির্দিষ্ট সময় পর্যন্ত চট্টগ্রামের খুলশী, হালিশহর, পাহাড়তলী ও মোহরার বিভিন্ন স্থানে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বিজ্ঞপ্তিতে জানানো হয়- জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রাম খুলশী, হালিশহর, পাহাড়তলী ও মোহরার আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান :
৩ ডিসেম্বর-২১ (শুক্রবার)
সকাল ৬টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-খুলশী এর আওতাধীন ১১ কেভি জালালাবাদ-৪ নং ফিডার এর আওতায় ষোলশহর রেলস্টেশন, শিক্ষা অফিস, এলজিইডি, ফসিল ফিলিং স্টেশন, এস.এ. পরিবহন, চাঁদগাও সার্কেল ভূমি অফিস এবং তৎসংলগ্ন এলাকা সমূহ।

সকাল ৮টা থেকে বিকেল ৫টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-হালিশহর এর আওতাধীন হালিশহর ১৩২/৩৩ কেভি উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি সিইপিজেড ও ৩৩ কেভি আগ্রাবাদ সার্কিট-০২ এবং হালিশহর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি র‌্যাব-৭।

সকাল ৬টা থেকে দুপুর ১টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-পাহাড়তলী ও এর আওতাধীন পাহাড়তলী ১১ কেভি ফিডার নং পাহাড়তলী-১২ এবং পাহাড়তলী-১৪। বি. দ্র.সাগরিকা জহুর আহম্মদ চৌধুরী স্টেডিয়ামের সামনে জাম্পার কেটে কাজ করা হবে ।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- মোহরা এর আওতাধীন ১৩২/৩৩ কেভি মদুনাঘাট গ্রীড উপকেন্দ্রের আওতায় ৩৩ কেভি মদুনাঘাট- মোহরা সার্কিট-১ এবং সার্কিট-২, মদুনাঘাট-নতুন ওয়াসা।

বি.দ্র. নতুন ওয়াসায় (শেখ রাসেল পানি শোধনাগার) উক্ত সময়ে বিদ্যুৎ সরবরাহ সম্পূর্ণরূপে বন্ধ থাকবে।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।