ঠাকুরগাঁওয়ে নৌকার প্রার্থীর বিরুদ্ধে মনগড়া সংবাদ পরিবেশন আইনি প্রদক্ষেপ চেয়ারম্যানের

ঠাকুরগাঁওয়ে নৌকার প্রার্থীর বিরুদ্ধে মনগড়া সংবাদ পরিবেশন আইনি প্রদক্ষেপ চেয়ারম্যানের

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার নৌকার প্রার্থীর বিরুদ্ধে মনগড়া সংবাদ পরিবেশন করায় আইনি প্রদক্ষেপ নেয়ার কথা জানিয়েছেন বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী সুব্রত কুমার বর্মন। আজ সোমবার (১৩ ডিসেম্বর) একটি অনলাইন নিউজ পোর্টালে সংবাদটি প্রকাশিত হলে তিনি সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন।
সুব্রত কুমার বর্মন জানান, যে সংবাদটি প্রকাশ করা হয়েছে তা সম্পুর্ন ভিত্তিহীন ও নির্বাচনের আগ মুহুর্তে আমাকে সমাজে ছোট করতে এবং ভোটাদের মত পরিবর্তনে উদেশ্য প্রনদিত হয়ে এ সংবাদটি প্রকাশ করা হয়েছে। যা নির্বাচনে ক্ষতির শংকা রয়েছে। সংবাদে যে সব বিষয় উল্লেখ করা হয়েছে তার কোন সত্যতা নেই। পাশাপাশি যে সব ব্যক্তির কাছে অর্থ নেয়ার কথা বলা হয়েছে তারা আমার কাছে কোন দিন আসেনি। অভিযোগ কারী হিসেবে যাদের নাম উল্লেখ করা হয়েছে তারা ঘোড়া মার্কার কর্মী হিসেবে কাজ করছে। আমার ইউনিয়নের প্রতিটি ব্যক্তি আমার কাছে সমান। টাকার বিনিময়ে কোন কিছু পাইয়ে দেয়া হবে, যা মোটেও সত্য নয়। গেল দশ বছর চেয়ারম্যান থাকাকালিন সময়ে এ ধরনের কোন নজির নেই।
সংবাদটি এ সময়ে করা মানেই আমাকে পরাজিত করার একটি পন্থা ব্যবহার করেছেন কেউ। কিন্তু আমার জনপ্রিয়তা রয়েছে ভোটারদের কাছে তারা কখনই সফল হতে পারবে না। ভোটাররা জানেন তাদের জন্য আমি কতটুকু করেছি। এমন ভিত্তিহীন সংবাদ প্রকাশ করায় আমি দ্রুত আইনি প্রদক্ষেপ গ্রহন করবো। তা না হলে এ ধরনের ভুয়া ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে অন্যান্যদেরও ক্ষতির মুখে ফেলবে।
এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান জানান, চেয়ারম্যানের বিরুদ্ধে এ ধরনের একটি সংবাদ প্রকাশ হয়েছে যা দৃস্টি গোচড় হয়েছে। তবে সংবাদে সত্যতা নিয়ে প্রশ্ন রয়েছে। যেহেতু ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন তার আগ মুহুর্তে এমন খবর প্রকাশ করা উদ্যেশ্যও হতে পারে। আমার কাছে চেয়ারম্যানের বিরুদ্ধে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি।