চট্টগ্রামের হাটহাজারীতে আধিপত্যের ঘটনায় নিহত ১

চট্টগ্রামের হাটহাজারীতে আধিপত্যের ঘটনায় নিহত ১
রানা ডেক্সঃ চট্টগ্রামের হাটহাজারীতে শুক্রবার (১৭ নভেম্বর) রাতে মির্জাপুর ইউনিয়নের কালা বাদশা পাড়ায় মাদ্রাসা, মসজিদ ও সমাজে নিজেদের আধিপত্যের ঘটনায় মো. আলী হোসেন বাচা (৪০) নামে এক ব্যক্তি নিহতের ঘটনা ঘটে।নিহত মো. আলী হোসেন বাচা ওই এলাকার বাসিন্দা।

স্থানীয় সুত্রে জানা যায়, মির্জাপুর ইউনিয়নের কালা বাদশা পাড়া এলাকার তিন ভাই মো. মহসিন, আলী হোসেন বাচা ও মোমেন এলাহি কালুর সঙ্গে মসজিদ এবং নুরানী তালিমুল কোরআন মাদ্রাসার পরিচালনা কমিটি নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল ফজল করিম, কাইয়ুম, সুমনের।
এর জেরে গতকাল বাচা ও কালুর ওপর হামলা চালানো হয়। এতে বাচা নিহত হয় এবং আহত অবস্থায় কালুকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।
মির্জাপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ সুমন খান বলেন, দুই পক্ষের মধ্যে মসজিদ ও মাদ্রাসার কমিটি নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব ছিল। রাতে নিজেদের মধ্যে ঝামেলা হয়।তাতে নিহতের ঘটনা ঘটে ।

হাটহাজারী থানার ওসি রফিকুল ইসলাম বলেন, এলাকায় আধিপত্য নিয়ে নিজেদের মধ্যে মারামারিতে আলী হোসেনকে কুপিয়ে জখম করা হয়। রাতে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান। এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। মামলা হওয়ার পর আমরা পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।