চতুর্থ ধাপে ৮৩৮টি ইউপি ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

চতুর্থ ধাপে ৮৩৮টি ইউপি ভোটগ্রহণ শেষ, চলছে গণনা
চতুর্থ ধাপে ৮৩৮টি ইউনিয়ন পরিষদ ও তিনটি পৌরসভা নির্বাচন রোববার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এখন চলছে গণনা।
নাটোরের সিংড়ায় রবিবার সকাল ৮ টা হতে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ শেষ হয়। ১২ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫২ জন, সাধারন সদস্য ৪০২, সংরক্ষিত নারী সদস্য ১৪০ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।বেলা বাড়ার সঙ্গে ভোটারের উপস্হিতি বাড়তে থাকে।
চতুর্থ ধাপে ৩৮টি ইউনিয়ন পরিষদ ও তিন পৌরসভার ভোটগ্রহণ ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। বাকি ইউপিতে ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ করা হয়েছে। একইসঙ্গে নির্বাচনের সার্বিক পরিস্থিতির লক্ষ্যে মনিটরিং সেল গঠন করা হয়েছে।

এদিকে, পটুয়াখালীর কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের নাচনাপাড়া সাইক্লোন সেল্টার সেন্টারে ভোট দিতে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর (আনারস) তিন সমর্থক আহত হয়েছে।

এদিকে, লক্ষ্মীপুর সদর উপজেলার ১৫টি ইউনিয়নে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

চুয়াডাঙ্গায় ভোটকেন্দ্রের ইউপি নির্বাচনে সুষ্ঠভাবেই ভোটগ্রহণ শেষ হয়।

চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৪৮ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১২ জন এবং সাধারণ সদস্য পদে ১৩৫ জন প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এ ধাপে মোট ২৯৫ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।