পরীমনি রাজের গায়ে হলুদ শনিবার বিয়ে

পরীমনি রাজের বিয়ের গায়ে হলুদ
শুক্রবার সন্ধ্যায় বেশ ঘটা করে গায়েহলুদের অনুষ্ঠান হয় পরীমনি রাজের বিয়ের গায়ে হলুদ। সে আসরের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পায় দুই তারকার পরিবারের সদস্য ও নিকটাত্মীয়দের উপস্থিতিতে হয়ে গেল শরিফুল রাজ ও পরীমনি হলুদ সন্ধ্যা। শুক্রবার দিবাগত রাতে এই ঘরোয়া আয়োজন হয়। আর বিয়ের আনুষ্ঠানিকতা হচ্ছে আগামীকাল শনিবার রাতে। গত ১০ জানুয়ারি তারা জানিয়েছেন, ২০২১ সালের ১৭ অক্টোবর তারা বিয়ে করেছেন, এরমধ্যে বাবা-মা হতে চলেছেন তারা।

এমন বিস্ময়কর জোড়া খবরের পর শুক্রবার দিবাগত রাতে সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হলো রাজ-পরী দম্পতির গায়েহলুদের ছবি। যে অনুষ্ঠানে যথারীতি এই দম্পতির মুরুব্বী হিসেবে উপস্থিত ছিলেন তিন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। আরও ছিলেন রাজ-পরী পরিবারের নিকট স্বজনরা।
গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবি করতে গিয়ে দুজনের পরিচয়। তারপর প্রেম এরপর বিয়ে গত বছরের ১৭ অক্টোবর। সম্প্রতি তিন জানালেন, তিনি মা হতে চলেছেন। সে সময় তিনি জানিয়েছেন, প্রথমে দুই পরিবারকেই তাঁর দুজন জানিয়েছিলেন তাঁদের সম্পর্কের কথা। এরপর পারিবারিকভাবে রাজের আফতাব নগরের বাসায় বিয়ে হয় তাঁদের। পরীমনি জানিয়েছিলেন, তিনি ঘটা করে আবার বিয়ের অনুষ্ঠান করবেন।সেলিম জানান, রাজ-পরীর বাসাতেই ২০ জনের মতো অতিথি নিয়ে হলুদের আয়োজন হয়েছে। একইভাবে শনিবার রাতেও একটা বিয়ের আনুষ্ঠানিকতা হবে।

রাজ-পরীর প্রেম ও বিয়ের ঘটনাটি ঘটে গিয়াস উদ্দিন সেলিমের মুক্তিপ্রতীক্ষিত সিনেমা ‘গুনিন’-এর শুটিংয়ে। এই ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করলেন তারা।