ডিবিসি নিউজের প্রযোজকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার

রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে ডিবিসি নিউজের প্রযোজক আব্দুল বারীর (২৭) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৮ জুন) সকালে গুলশানের পুলিশ প্লাজার উল্টোদিকের সড়কের পাশ থেকে তার রক্তাক্ত ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে পূর্ব শত্রুতার জেরেই এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

কে বা কারা আব্দুল বারীকে হত্যা করেছে তা স্পষ্ট না হলেও পুলিশ বলছে, পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে তাকে। এর নেপথ্যে যে বা যারাই থাকুক তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে। এরই মধ্যে থানা পুলিশের পাশাপাশি ছায়া তদন্তে নেমেছে গুলশান গোয়েন্দা পুলিশ।

পুলিশ জানায়, বুধবার (৮ জুন) সকালে ছিন্নমূল কয়েকজন শিশু নিকেতনের পাশে লেকপাড়ে একজনের মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে। পুলিশের ধারণা, মরদেহ উদ্ধারের ৭-৮ ঘণ্টা আগে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

গুলশান পুলিশের উপ-কমিশনার (ডিসি) মো. আসাদুজ্জামান বলেন, বেসরকারি টেলিভিশন ডিবিসি নিউজের সিনিয়র এক্সিকিউটিভ প্রডিউসার আব্দুল বারী কেন, কীভাবে এখানে আসলেন, কারা এই হত্যার ঘটনা কেন ঘটিয়েছে, ঘটনার পেছনে কারা জড়িত, তা নিয়ে আমরা কাজ করছি। আমাদের প্রাথমিক ধারণা, তাকে ফেলে হত্যা করা হয়েছে। আশা করছি দ্রুতই জড়িতদের গ্রেফতার করতে পারব।

তিনি বলেন, আমরা সুরতহালে দেখেছি, তার গলায় দাগ ও নাভির উপরে কাটা দাগ দেখেছি। সবকিছু নিয়েই কাজ করছি। তথ্য-প্রযুক্তিগত সহায়তা ও ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তা বিশ্লেষণ করা হবে।

মামলার বিষয়ে ডিসি আসাদুজ্জামান বলেন, আইনগত প্রক্রিয়ায় এই ঘটনায় মামলা হবে।