পরী মনি দুইদিন ও রাজ ৬ দিনের রিমান্ডে

পরী মনি দুইদিন ও রাজ ৬ দিনের রিমান্ডে
মাদকদ্রব্য আইনে করা মামলায় ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরী মনির আবারও দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও পর্নোগ্রাফি আইনের মামলায় প্রযোজক ও পরিচালক নজরুল ইসলাম রাজেরও ফের ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন। মঙ্গলবার (১০ আগস্ট) ‍শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস এ রিমান্ড মঞ্জুর করেন। চিত্রনায়িকা পরী মনি আমাকে মিথ্যা মামলায় ইচ্ছা করে ফাঁসানো হয়েছে, আর মিডিয়া তাকিয়ে তাকিয়ে দেখছে, শুনানি শেষে আদালত থেকে বের হওয়ার সময় চিৎকার করে কথাগুলো বলেন।

মঙ্গলবার (১০ আগস্ট) তার বিরুদ্ধে বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার শুনানি হয়। সুষ্ঠু তদন্তের জন্য আলোচিত চিত্রনায়িকা পরী মনিকে আরও দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এদিন দুপুর ১২টার দিকে চার দিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করা হয়। মাদক মামলার সুষ্ঠু তদন্তের জন্য রাজের আবারও পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছে মামলার তদন্তে নিয়োজিত সিআইডি। অন্যদিকে পর্নোগ্রাফি মামলায় ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলাটির তদন্তকারী কর্মকর্তা। পরে শুনানি শেষে আদালত মোট ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) এর সারণি ২৪(খ)/৩৬ (১) এর সারণি ১০ (ক)/৪১ ধারায় র‌্যাব বাদি হয়ে বনানী থানায় মামলাটি দায়ের করে।

এর আগে বৃহস্পতিবার (৫ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত মাদক মামলার শুনানি শেষে পরী মনি, রাজ ও তাদের দুই সহযোগীর প্রত্যেককে চারদিন করে রিমান্ড মঞ্জুর করেছিলেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে ঢাকাই চলচ্চিত্রের এ নায়িকার বনানীর বাসা চারদিক ঘিরে ফেলে প্রায় চার ঘণ্টা ভেতরে তল্লাশি শেষে পরীমনিসহ ৩ জনকে আটক করা হয়। এ সময় তার বাসা থেকে বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের বিপুল পরিমাণ মদ, এলএসডি উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্যে একই রাতে বনানীর ৭ নম্বর রোডে পরী মনির বন্ধু রাজের বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় তার বাসা থেকেও বিদেশি মদ উদ্ধার হয়।