শনিবার চট্টগ্রামের বিদ্যুৎ থাকবে না যেসব স্থানে

শনিবার চট্টগ্রামের বিদ্যুৎ থাকবে না যেসব স্থানে
শনিবার ৯ এপ্রিল ২০২২ নিম্নলিখিত সময়ে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। শুক্রবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের কালুরঘাট, ষোলশহর, আগ্রাবাদ ও বাকলিয়ার আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
৯ এপ্রিল ২০২২ (শনিবার)
সকাল ৭টা থেকে দুপুর ১২:৩০টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-কালুরঘাট ও এর আওতাধীন বাকলিয়া-কালুরঘাট ৩৩ কেভি, মােহরাকালুরঘাট ৩৩ কেভি, আরামিট ৩৩ কেভি ও ১১ কেভি কালুরঘাট-০১, ০২, ০৬, ০৭, ০৮, ১০, ১১, ১২, ১৩, ১৪, ১৫ ও ১৬ নং ফিডার এবং মুরাদপুর-০৮ নং ফিডার এর আওতায় হামিদচর, সিএন্ডবি, এফআই ডিসি রোড, আটগাছ তলা, বিসিক, আরামিট গ্রুপ, বার্জার পেইন্টস্ (বিডি), পেপসি কোম্পানি, রিয়াজ উদ্দিন উকিল রোড, বালুর টাল, শাপলা ক্লাব, চররাঙ্গামাটিয়া, বড়ুয়া পাড়া, জ্বীনের বাড়ি, বরিশাল বাজার, ওসমানিয়া গ্লাস ফ্যাক্টরি, মৌলভি পুকুরপাড়, জিকে স্টিল, নুরুল হক কন্ট্রাক্টর বাড়ি, চান্দের বাড়ি, সানোয়ারা আ/এ, পাঠানিয়াগোদা, খ্রিষ্টানপাড়া, নুরুজ্জামান নাজির বাড়ি, গোলাম আলী নাজির বাড়ি, বিএসসি বাড়ি, শহীদ পাড়া, বাস টার্মিনাল, আরাকান রোড, এজাজ হাউজিং সোসাইটি, খরমপাড়া, সত্তার হাউজিং সোসাইটি, নাথপাড়া, রোজ গার্ডেন, কেরানী বাড়ি, জালাল খান বাড়ি, খতীব বাড়ি, বহদ্দারহাট মদিনা হোটেল সংলগ্ন এলাকা, রূপালী আ/এ, বহদ্দারহাট বাস টার্মিনাল, এজাজ হাউজিং, হক মার্কেট, আমিনের দোকান, বলিরহাট, সোনা মিঞা সওঃ মসজিদ, ঘাটকূল, গাবতল, খড়মপাড়া, সানোয়ারা স্কুল, বজ্রঘোনা, চৌধুরী স্কুল, বাদামতল, পূর্ব বাকলিয়া, খাজা রোড সম্পূর্ণ এলাকা, পাক্কার দোকান, চট্টগ্রাম ওয়াসার এক্সপ্রেস ফিডার (কালুরঘাট-১৬) এবং এক্সপ্রেস ফিডার (মুরাদপুর-০৮) এর আওতাধীন পাম্প সমূহ ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-ষোলশহর ও এর আওতাধীন ৩৩/১১ কেভি মুরাদপুর উপকেন্দ্রের মুরাদ০৩ নং ফিডার এর আওতায় সামার হিল, খ্রিস্টান কবরস্থান, পিলখানা, ফরেস্ট গেইট, ১নং রেল গেট, মুরাদপুর ও সংলগ্ন এলাকা সমূহ।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-ষোলশহর ও এর আওতাধীন অক্সিজেন ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অক্সি১২ নং ফিডার এর আওতায় অক্সিজেন উপকেন্দ্র হতে রাজা মিয়া মার্কেট, পাহাড়িকা আবাসিক, ভেড়া ফকির, সমবায় আবাসিক, সাংবাদিক সোসাইটি, মোহাম্মদনগর, শান্তিনগর, শেরশাহ কলোনি, তারা গেট, আর্মড পুলিশ ব্যাটেলিয়ন, পদ্মা প্লাস্টিক, চক্রশো কানন, ও পার্শ্ববর্তী এলাকা সমূহ বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকিবে।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-ষোলশহর ও এর আওতাধীন ৩৩/১১ কেভি ষোলশহর উপকেন্দ্রের ষোলশহর-অক্সিজেন ৩৩ কেভি লাইন বন্ধ থাকবে। ষোল-০৩, ষোল-০৪, ষোল-০৫, ষোল-০৭, ষোল-০৮ নং ফিডার এর আওতায় বায়েজিদ এলাকা, ক্লিপটন গার্মেন্ট, রেনেস্কো গার্মেন্টস, এম,কে, স্টিল ও পার্শ্ববর্তী এলাকা সমূহ। খন্দকিয়া বাজার, খন্দকিয়া টেম্পু স্ট্যান্ড, মাজার গেট, ভুলিয়া পাড়া, বাথুয়া ও তৎসংলগ্ন এলাকা সমূহ। বিসিক বায়েজিদ শিল্প এলাকা, চা বোর্ড, বায়েজিদ আ/এ ও পার্শ্ববর্তী এলাকা সমূহ। গাউছিয়া আ/এ, গ্রীন ভিউ আ/এ, হামজারখা লেন, পশ্চিম শহীদ নগর, উত্তর গেইট, দেলোয়ার কোম্পানির বাড়ি, ফকির টিলা, মিৰ্দা পাড়া, মুরাদ নগর, হক ফুড গলি, জাঙ্গাল পাড়া, ভান্ডারী গলি, বড় বাড়ি গলি, এশিয়া ফ্যান ফ্যাক্টরি ও সংলগ্ন এলাকা সমূহ। নতুন পাড়া, কাঠাল বাগনি রোপ, তুফানী রোড, চিকনদন্ডী, পূর্ব কুলগাঁও আ/এ, বালুচড়া, বালুচড়া আ/এ, কাশেম ভবনসহ তৎসংলগ্ন এলাকা।

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-আগ্রাবাদ ও এর আওতাধীন আগ্রাবাদ ১১ কেভি ফিডার নং এইচ-১৩ ও ১৬ এর আওতায় আগ্রাবাদ বা/এ, আগ্রাবাদ জামে মসজিদ এলাকা, প্রফেসর লেইন, এক্সেস রোড, বেপারী পাড়া, ছোটপোল, বড় পোল, মোগলটুলি বাইলেনসহ আশেপাশের এলাকা।

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-বাকলিয়া এর আওতাধীন ৩৩/১১ কেভি পাথরঘাটা উপকেন্দ্রের বাকলিয়া-পাথরঘাটা ৩৩ কেভি লাইন সার্কিট-০১ বিবিবি-পাথরঘাটা দপ্তরের আওতাধীন গ্রাহকদের লোড শেডিং এর মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করা হবে।

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-বাকলিয়া ও এর আওতাধীন ৩৩/১১ কেভি মুরাদপুর উপকেন্দ্রের
বাকলিয়া-মুরাদপুর ৩৩ কেভি সার্কিট-০২ নং ফিডার এর আওতায় বিবিবি-মুরাদপুর দপ্তরের আওতাধীন গ্রাহকদের লোড শেডিং এর মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করা হবে।

সকাল ৬টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-বাকলিয়া ও এর আওতাধীন ৩৩/১১ কেভি কল্পলোক উপকেন্দ্রের কল্পলোক ১১ কেভি কে-০৬ নং ফিডার এর আওতায় কল্পলোক ৩৩/১১ কেভি উপকেন্দ্র হইতে শাহ আমানত ব্রিজ সংযোগ সড়কের পূর্ব পার্শ্ব নাহার সিএনজি পর্যন্ত এবং কালামিয়া বাজার কাঁচা বাজার হইতে মোজাফফর রোড, আবুল খায়ের সওদাগরের বাড়ি, রমজান আলী বাপের বাড়ি, হাটখোলা রোড, আব্দুল গফুর রোড, চান্দগাজী রোড, সিলেট কোম্পনির বাড়ি, ডেপুটি রোড, দারুল আমান আবাসিক, ব্যাংক কলোনি, আয়েশা মসজিদ, ১৮নং ওয়ার্ড, জয়ের বাপের বাড়ি ও চেয়ারম্যানঘাটা এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-বাকলিয়া ও এর আওতাধীন ৩৩/১১ কেভি বাকলিয়া উপকেন্দ্রের বাকলিয়া ১১ কেভি এইচ-০৩ নং ফিডার এর আওতায় আহাদ কনভেনশন থেকে চান্দগাঁও থানা পর্যন্ত রাস্তার পূর্ব পাশ, শাহ ওয়ালিউল্লাহ আবাসিক, নুর নগর, সুরভী আবাসিক, চান্দা পুকুরপাড়, বড় কবরস্থান, পুলিশ বিট, ওয়াজের পাড়া এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।