জেএম সেন হলে আজ জন্মাষ্টমী উৎসব

নগরীর ঐতিহাসিক জেএম সেন হলে আজ জন্মাষ্টমী উৎসব শুরু হচ্ছে। আজ শুক্রবার জন্মাষ্টমী উৎসব উপলক্ষে মহাশোভাযাত্রা ও অনুষ্ঠান চলাকালে আগত দর্শনার্থীদের সুষ্ঠু চলাচলের জন্য নির্দিষ্ট স্থান ও রাস্তাসমূহে সকল প্রকার যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।
কে বি আবদুস সাত্তার রোড কেন্দ্রিক ও আন্দরকিল্লা (মোমিন রোড) কে বি আবদুস সাত্তার রোডের প্রবেশ মুখে রোড ব্লক স্থাপনের মাধ্যমে ডাইভারশন প্রদান করা হবে। ফলে কে বি আবদুস সাত্তার রোড (জেএম সেন হলের সামনে) অভিমুখে সকল ধরনের যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।
নগরীর গণি বেকারি মোড় থেকে জেএম সেন হলমুখী ও দারুল উলুম মাদ্রাসা রোডের সংযোগস্থলে কে বি আবদুস সাত্তার রোড মুখে (গুডস্‌ হিলের সামনে ) রোড ব্লক স্থাপনের মাধ্যমে ডাইভারশন প্রদান করা হবে। ফলে কে বি আবদুস সাত্তার রোড অভিমুখে সকল ধরনের যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।
মহাশোভাযাত্রা চলাকালীন নগরীর জেএম সেন হলে সকাল আটটা থেকে বেলা একটা পর্যন্ত জন্মাষ্টমী উৎসবে আগত দর্শনার্থীদের বহনকারী ট্রাকসহ অন্যান্য গাড়ি সমেত শোভাযাত্রা জেএম সেন হল হতে আন্দরকিল্লা মোড় ুবঙিরহাট মোড়- লালদীঘির পাড়- কোতোয়ালী মোড়- বোস ব্রাদার্স (পুলিশ প্লাজা)- বৌদ্ধ মন্দির – মোমিন রোড- নিউ মার্কেট, আমতল- রাইফেল ক্লাব -চেরাগী পাহাড় হয়ে জেএম সেন হল এসে শেষ হবে। এসব রোডসমূহে র‌্যালি চলাকালীন যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।
ক্লাব পার্কিং ব্যবস্থাপনা : জেএম সেন হলে জন্মাষ্টমী উৎসবে আগত পুন্যার্থীদের বহনকারী যানবাহনসমূহ নগরীর সিআরবি সাত রাস্তা এবং আউটার স্টেডিয়ামে পার্কিং করবে। জন্মাষ্টমী উপলক্ষে আয়োজিত র‌্যালির সুষ্ঠু চলাচল নিশ্চিত করার পাশাপাশি ধর্মীয় উৎসব যথাযথভাবে উদযাপনের স্বার্থে নির্দেশনাসমূহ মেনে চলার অনুরোধ জানানো হয়েছে।