মানিকছড়িতে প্রধানমন্ত্রী’র জন্মদিন পালিত

খাগড়াছড়ির মানিকছড়িতে নানা আয়োজনের মধ্য দিয়ে গণপ্রজানন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে।
অনুষ্ঠানের মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ,জাতীয় ও দলীয় পতাকা উত্তোল কেক কাঁটা, সভা, মিলাদ ও দোয়া মাহফিল,প্রার্থনাসভা,দুস্থদের মাঝে খাবার বিতরণ। মানিকছড়ি উপজেলা দলীয় কার্যালয়ে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন এবং সমমনা বিভিন্ন সংগঠন এসব কর্মসূচির আয়োজন করে।
উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.রফিকুল ইসলামের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.জয়নাল আবেদীন। সাবেক উপজেলা চেয়ারম্যান এম এ রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.মাঈন উদ্দিন,মানিকছড়ি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শফি চৌধুরী খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার,উপজেলা যুবলীগের সভাপতি সামায়উন ফরাজী সামু। তিনটহরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ মানিকছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি মো, জামাল হোসেন,সাধারণ সম্পাদক চহ্লাপ্রু মারমা নিলয়সহ উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ।