আরেকটি যুদ্ধের জন্য মুক্তিযোদ্ধার সন্তানরা আজ প্রস্তুত

নগরীর জামাল খান খাস্তগীর স্কুল সংলগ্ন দেয়ালে স্হাপিত বঙ্গবন্ধু , জাতীয় নেতৃবৃন্দ ও মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত ঐতিহাসিক আলোকচিত্র ভাংচুর এর প্রতিবাদে ও এ ন্যাক্কারজনক কর্মকান্ডের সাথে জড়িত বি এন পি – জামাত এর নেতা-কর্মীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ বিকালে ” বীর মুক্তিযোদ্ধাদের সন্তান স্কোয়াড ” এর উদ্যোগে জামাল খান এলাকায় এক প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় ।

বীর মুক্তিযোদ্ধাদের সন্তান স্কোয়াড এর যুগ্ন-আহ্বায়ক সৈয়্যদা তাহমিনা সুলতানা এর সভাপতিত্বে ও সঙ্গঠনের যুগ্ন-আহ্বায়ক আরাফাতুল মান্নান ঝিনুক এর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সঙ্গঠনের সদস্য-সচিব ও চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগ এর সাবেক কার্যনির্বাহী সদস্য কাজী মুহাম্মদ রাজিশ ইমরান , ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের সাবেক জি.এস ও বীর মুক্তিযোদ্ধাদের সন্তান স্কোয়াড এর সদস্য আশিকুননবী চৌধুরী , সঙ্গঠনের যুগ্ন-আহ্বায়ক জয়নুদ্দিন জয় , মোঃ রাকিবুল ইসলাম , ইসলামিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান ।

সভায় বক্তারা বঙ্গবন্ধু , জাতীয় নেতৃবৃন্দ ও মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত আলোকচিত্র ভাংচুর এর প্রতিবাদে ও এ ন্যাক্কারজনক কর্মকান্ডের সাথে জড়িত বি এন পি – জামাত এর নেতা-কর্মীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান । বক্তারা বলেন , এই সব ঐতিহাসিক আলোকচিত্র গুলো নতুন প্রজন্ম তথা স্কুল , কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের গৌরবোজ্জ্বল ইতিহাস ও বঙ্গবন্ধু সম্বন্ধে ধারণা দেয় ও অনুপ্রাণিত করে । মুক্তিযুদ্ধের পরাজিত শত্রুরা এসব ধ্বংস করে আবারো দেশকে মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী রাষ্ট্রে পরিণত করার চক্রান্ত করছে , যা বীর মুক্তিযোদ্ধাদের সন্তানরা তাদের শেষ রক্ত বিন্দু থাকতে কখনো হতে দেবে না ।

প্রতিবাদ সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল জামাল খান , চেরাগীর মোড় প্রদক্ষীন করে ডাঃ খাস্তগীর স্কুল এর সামনে এসে শেষ হয় ।

এসময় আরো উপস্থিত ছিলেন যথাক্রমে বীর মুক্তিযোদ্ধাদের সন্তান স্কোয়াড এর সদস্য জান্নাতুল ফেরদৌস , কামরুল হক চৌধুরী, আশিষ দাশ রাহুল, মোঃ ওমি, সাজ্জাদুর রহমান, অনিক মিত্র্র , মিনহাজউদ্দিন তাকিম , রাফসান ফারাবী , যুব সঙ্গঠক মাইনুল রায়হান ,মহানগর ছাত্রলীগ সদস্য ফরহাদ লিংকন, ইসলামিয়া কলেজ ছাত্র সংসদের জি এস সৈয়দ ইবনে জামান ডায়মন্ড, এজিএস নোমান সাইফ, মোঃ আবিদ , আমিনুল ইসলাম, সাজ্জাদ চৌধুরী, ইয়াছির আবরার,সোহেল আরমান, আকমান রসুল মিলু , আবদুল করিম রুবেল , ফকরুদ্দিন আহমেদ , রিদুয়ান খান সাফিন , মোহাম্মদ নাহিয়ান ও মোঃ আলিফ প্রমুখ ।