জ্বালাও পোড়াও ও সহিংসতা করলে বরদাশত করা হবে না বলেও সতর্ক করেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বিরোধীরা আন্দোলন-সংগ্রাম করুক তাতে বাধা নেই, কিন্তু জ্বালাও পোড়াও করলে তা মেনে নেয়া হবে না। সোমবার সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক প্রদান অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এ কথা বলেন। জনগনের দোড়গোড়ায় সেবা পৌঁছে দিতে সরকারি কর্মকর্তাকর্মচারীদের জনগণের সেবক হিসেবে কাজ করতে আহবান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে সোমবার বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক প্রদান অনুষ্ঠানের আয়োজন করে জনপ্রশাসন মন্ত্রনালয় ।

এতে দেশের বিভিন্ন জেলা উপজেলায় উন্নয়নে অবদান রাখায় ১২টি ক্যাটাগড়িতে ২৮ জন কর্মকর্তা কর্মচারী এবং ২টি প্রতিষ্ঠানকে বঙ্গবন্ধু স্বর্ণপদক প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানে জনপ্রশাসন মন্ত্রনালয় থেকে সম্মাননা ক্রেষ্ট উপহার দেয়া হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, এক সময় বাংলাদেশ ছিলো দুর্যোগ আর দারিদ্রের দেশ। বর্তমান সরকারের উন্নয়নের অগ্রযাত্রায় আজ বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃত।

রাজনৈতিক কর্মসূচি পালনে কারও বাধা নেই। কিন্তু কর্মসূচির নামে জ্বালাও পোড়াও ও সহিংসতা করলে বরদাশত করা হবে না বলেও সতর্ক করেন প্রধানমন্ত্রী।

দেশ প্রেমে উদ্বুদ্ধ হয়ে জনগনের সেবক হিসেবে কাজ করার জন্য জনপ্রশাসনের কর্মীদের প্রতি  আহবান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্বাধীনতা বিরোধীরা এখনও তাদের বৈরিতা চালিয়ে চাচ্ছে। তবে বাংলাদেশের ভাগ্য নিয়ে আর কাউকে ছিনিমিনি খেলতে দেয়া হবে না বলেও জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।