ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে ৭ দিনে মাথায় ভেঙ্গে পড়েছে সরকারী ব্যয়ে নির্মিত ড্রেন

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর লম্বাহাটির ভিতরে সরকারী ১৫ লহ্ম টাকা ব্যায়ে নির্মিত ড্রেণ নির্মানের ৭ দিনের মাথায় ভেঙ্গে পড়েছে।

সূত্রে জানায়,গ্রামের মানুষের পানি নিস্কাশনের জন্য স্থানীয় সংসদ সদস্যের হস্তক্ষেপে একটি ড্রেইন নির্মানের জন্য তিন দাপে প্রায় ১৫ লহ্ম টাকা বরাদ্ধ দেয় এলজিইডি। সরকারী ১৫ টাকা বরাদ্ধ পেয়ে শ্রীঘর গ্রামের মোজাম্মল হক জুড়ান ও মোজাম্মেল হক দানা নামের দুই ব্যাক্তি কাজ শুরু করে ড্রেনটি নির্মান করে। ড্রেন নির্মাণের ৫/৭ দিনের মাথায় সামান্য বৃষ্টিতেই ভেঙ্গে পড়ে ড্রেনটি।

দায়িত্বপ্রাপ্ত স্থানীয় এলজিডির কর্মকর্তার সাথে দুই ব্যাক্তি মিলে উক্ত প্রকল্পের টাকা মেরে দিয়ে নিম্মমানের ইট ও প্রয়োজনীয় সিমেন্ট না দিয়ে কাজ করার কারনে ড্রেনটি ভেঙ্গে পড়েছে বলে অভিযোগ স্থানীয়দের।এ বিষয়ে জানতে চেয়ে মোজাম্মেল হক দানার মোবাইল নাম্বারে একাধিক বার ফোন করলেও তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

স্থানীয় এলজিডি বিভাগের ওয়ার্কস্ট্যান মোঃ ইসহাক মিয়ার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে জানতে চাইলে তিনি বলে আমরা গিয়ে দেখে এসেছি এবং ড্রেনটি ঠিক করার জন্য বলে এসেছি।