সিটি মেয়রের সাথে চসিক ঠিকাদারদের বৈঠক

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মোঃ রেজাউল করিম চৌধুরী বলেছেন, নগরীর উন্নয়নের সাথে ঠিকাদাররা সরাসরি জড়িত। একজন ঠিকাদারের সততা, স্বচ্ছতা ও আন্তরিকতা না থাকলে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উন্নয়ন কাজ করা সম্ভব নয়। ঠিকাদারদের সাথে প্রতিষ্ঠানের সমন্বয় না থাকলে মানসম্মত কাজ ও হয়না। তিনি বলেন, এই শহর আপনার, এই নগরীকে সুন্দর ও নান্দনিকভাবে গড়ে তোলা প্রত্যেক ঠিকাদারের নৈতিক দায়িত্ব।
মেয়র বলেন, ব্যবসা করতে গিয়ে ঠিকাদাররা ব্যক্তি স্বার্থের কথা চিন্তা করে কাজ করলে উন্নয়ন কাজ এগিয়ে নেয়া সম্ভব নয়। ঠিকাদাররা আন্তরিকতার সাথে এগিয়ে আসলে আমার পক্ষ থেকে আন্তরিকতার অভাব থাকবে না। মেয়র প্রসঙ্গক্রমে আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শূন্য হাতে দেশের দায়িত্বভার গ্রহন করে আজ দেশকে বিশ্বের রোল মডেলে পরিণত করেছেন, আমারও প্রচেষ্টা থাকবে সিটি কর্পোরেশনের আয়বৃদ্ধির জন্য আয়বর্দ্ধক প্রকল্প গ্রহণ করে সিটি কর্পোরেশনকে একটি শক্ত ভিত্তির উপর দাঁড় করানো এবং সুন্দর নান্দনিক ও বাসযোগ্য নিরাপদ আধুনিক নগর হিসাবে গড়ে তোলা। তিনি এই ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেন।

তিনি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ঠিকাদার সমিতির পক্ষে যে ৬টি প্রস্তাবণা পেশ করা হয়েছে তার যৌক্তিতা বিবেচনা করে ব্যবস্থা নেবেন বলে আশ্বাস প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন সমিতির সভাপতি সৈয়দ মাহামুদুল হক, সাধারণ সম্পাদক আবু ফরহাদ সাবু, সহ-সভাপতি মোঃ শামমুল আলম, আবুল কালাম, আবদুল্লাহ আল মামুন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দীন, রেজাউল করিম সিদ্দিকী শাহিন, সাংগঠনিক সম্পাদক মোঃ নেছার আহমেদ, শাহ সেলিম খালেদ,আসহাব রসুল জাহেদ, এ.কে.এম বখতেয়ার, মোঃ আতিকুল্লাহ, ফরিদ উদ্দীন ফরহাদ, এস.এম তৌহিদুল হক, ইফতেখার হোসেন বাবু , নাসির তালুকদার, মোঃ ইসমাইল, মোঃ আমির উদ্দীন, মোঃ হান্নান, মোঃ বেলাল হোসেন প্রমুখ।